সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

মোরেলগঞ্জে আ. লীগ কর্মীর বসতবাড়ি গুড়িয়ে দেয়ার অভিযোগ
নিউজরুম ১৪-০৮-২০১৯ ০১:০৬ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Dec 08, 2019 12:56 AM

বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ কর্মীর বসতবাড়ি গুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ দৈবজ্ঞহাটি গ্রামের আতিয়ার খান নামে এক ব্যক্তির বিরুদ্ধে। দামি মালামাল লুটে নিয়ে বাকি সব ফেলে দিয়েছে মাছের ঘেরে। এক বেলার খাবার তো দুরের কথা ঘরটিতে এখন রাত্রি যাপন করার মতও কোনও পরিবেশ নেই।

মঙ্গলবার বিকালে দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের আফজাল মোল্লার বাড়িতে এক দিনের ব্যবধানে ২য় দফায় এ হামলার ঘটনা ঘটে। রোববার সন্ধ্যায় প্রথম হামলা করা হয় বাড়িটিতে। বিবাদমান জমি থেকে উচ্ছেদের উদ্দেশে দৈবজ্ঞহাটি গ্রামের আতিয়ার খান এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ রয়েছে।

আফজাল মোল্লা বর্তমানে জেল হাজতে রয়েছেন। তার স্ত্রী মরিয়ম বেগম অভিযোগ করে বলেন, অনেক ষড়যন্ত্রের মধ্যে আমরা বেঁচে আছি। রোববার প্রথম দফায় হামলার পরে থানায় মামলা করা হয়েছে। কিন্তু পুলিশ জোরাল ভুমিকা নেয়নি। যে কারণে চিহ্নিত সন্ত্রাসীরা আবারও হামলা করে ঘর ও সব গাছপালা মাটিতে মিশিয়ে দিয়েছে। নগদ ৮৫ হাজার টাকাসহ হাতিয়ে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল। 

এ বিষয়ে আতিয়ার খান বলেন, ওই জমি নিয়ে মামলা চলছে। কিন্তু মামলায় নিস্পত্তি হতে দেরি হচ্ছে তাই আমরা নিজেরাই ব্যবস্থা নিয়েছি। ওই জমি আমাদের। 

এর আগে গত ১৬ জুলাই ৪৫ পিচ ইয়াবাসহ স্থানীয় লোকজন আফজাল মোল্লাকে আটক করে পুলিশে সোপর্দ করে। ডাকাতি ও চাঁদাবাজির অভিযোগেও মামলা রয়েছে তার বিরুদ্ধে। ইয়াবাসহ পুলিশের কাছে হস্তান্তর ও অন্যান্য সব মামলাই ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন আফজাল মোল্লার স্ত্রী মরিয়ম বেগম। বলেন, তাদের এই বসতবাড়ি থেকে উচ্ছেদের জন্যই একটি প্রভাবশালী মহল পরিকল্পিতভাবে আফজাল মোল্লার নামে অনেক মামলা সাজিয়ে তাকে জেলহাজতে ঢুকিয়ে রেখেছে। এ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন মরিয়ম বেগম।

এ বিষয়ে থানার ওসি (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, আফজাল মোল্লার বাড়ি ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আব্দুর রহমান ও রবিউল শেখ নামে দুজনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান চলছে।



১৪-০৮-২০১৯ ০১:০৬ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190814130607.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative