খালেদার মুক্তি : সরকারকে বোন সেলিমার ধন্যবাদ
২৮ মার্চ, ২০২০ ১১:১৪ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    খালেদার মুক্তি : সরকারকে বোন সেলিমার ধন্যবাদ
    ২৪ মার্চ, ২০২০ ০৬:১১ অপরাহ্ন প্রকাশিত

    দীর্ঘদিন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম। মঙ্গলবার খালেদা জিয়ার সাজা ছয়মাসের জন্য স্থগিত রেখে তাকে মুক্তি দেওয়ায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

    তিনি জানান, এখনও সরকারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে, গণমাধ্যমে প্রকাশিত খবরে তারা নিশ্চিত হয়েছেন। আর কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সংশ্লিষ্টদের যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান সেলিমা ইসলাম।

    এর আগে বিকালে গুলশানের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে আইনমন্ত্রী আনিসুল হক জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা ৬ মাস স্থগিত রেখে শর্ত সাপেক্ষে মুক্তির সিদ্ধান্ত নিয়েছে সরকার। যে কোন সময় তাকে মুক্তি দেয়া হবে।

     

    আইনমন্ত্রী বলেন, বিদেশ না যাওয়ার শর্তে ৪০১ ধারার ১ উপ-ধারা মতে তাকে মুক্তি বিষয়ে মতামত দিয়েছি। মতামত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। সেখান থেকে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। মানবিক কারণে তার বয়স বিবেচনায় নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান তিনি। 

    নিউজরুম ২৪ মার্চ, ২০২০ ০৬:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 103 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13187214
    ২৮ মার্চ, ২০২০ ১১:১৪ অপরাহ্ন