নৌকার উন্নয়ন জনগণের দোরগড়ায় পৌঁছাতে হবে : খলিলুর রহমান সিরাজী
০২ এপ্রিল, ২০২০ ০২:৪৪ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    নৌকার উন্নয়ন জনগণের দোরগড়ায় পৌঁছাতে হবে : খলিলুর রহমান সিরাজী
    ২০ মার্চ, ২০২০ ০৫:১৪ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ চলমান উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আহ্বান জানিয়েছেন কাজিপুর উপজেলা উপজেলা ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। তিনি বলেন, নৌকা ছাড়া উন্নয়ন হয় না। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে। নৌকার মাধ্যমেই সব অর্জন। এ সময় নৌকার উন্নয়ন জনগণের দোরগড়ায় পৌঁছে দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

    বৃহস্পতিবার দুপুর ১টায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা দুর্গম চরাঞ্চলের তেকানী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় একথা বলেন। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ মোঃ আব্দুল বারিক মাষ্টার। ইউনিয়নের সকল ওয়ার্ডে সভাপতি, সাধারণ সম্পাদক সহ সদস্যরা ওই বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

    দলের নেতাকর্মীদের জনগনের কাছে যাওয়ার আহ্বান জানিয়ে খলিলুর রহমান সিরাজী বলেন, আপনারা জনগনের কাছে যাবেন। তাদের কাছে গিয়ে এলাকার উন্নয়নের কথা বলবেন। আমাদের উন্নয়নের কথা যদি জনগনের কাছে ঠিকমতো পৌঁছে দিতে পারা যায়, নিশ্চয়ই তারা নৌকায় ভোট দেবেন। জনগন ভোট দিয়ে আমাদের নির্বাচিত করেছেন। তারা আস্থা-বিশ্বাস রেখেছেন বলেই আমরা টানা তিন মেয়াদে রাষ্ট্র ক্ষমতায় আছি। ভোট দিয়ে তারা আমাদের যে দায়িত্ব দিয়েছেন, আমরা সেই দায়িত্বটা সঠিকভাবে পালন করছি। দীর্ঘমেয়াদে ক্ষমতায় থাকলেও জনগনের আস্থা-বিশ্বাস আমরা ধরে রাখতে পেরেছি। এটা আমাদের অনেক বড় অর্জন।

    সিরাজী আরোও বলেন, আমরা যে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। সেটাও ধরে রাখতে হবে। এর এই গতিধারাটা ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। এই নৌকা ছাড়া উন্নয়ন হয় না। নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, নিঃস্বার্থভাবে দেশের সেবা করবেন। সব চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে উঠে যদি মানুষের জন্য কাজ করতে পারেন। একজন রাজনৈতিক নেতার জন্য মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করার চেয়ে বড় পাওয়া আর কিছু হয় না। প্রতিটি নেতাকর্মীকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবত হয়ে কাজ করতে হবে। জাতির পিতার নিজের লেখা অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা ও আমার দেখা নয়াচীন এই বইগুলি পড়লে অনেক কিছু জানতে পারবেন।
     
    এ সময় বর্ধিত সভায় বক্তব্য রাখেন তেকানী ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ, তেকানী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল ইসলাম শিপন চাকলাদার, সাংগঠনিক সম্পাদক মোকাদ্দেস হোসেন, সাবেক সভাপতি হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক শাহীন আক্তার মন্ডল, দুলাল ভূইয়া, খোকা প্রমুখ।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২০ মার্চ, ২০২০ ০৫:১৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 286 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13235990
    ০২ এপ্রিল, ২০২০ ০২:৪৪ অপরাহ্ন