কামারখন্দে ৩ দিন ব্যাপী লীলা কীর্তন
১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামারখন্দে ৩ দিন ব্যাপী লীলা কীর্তন
    ০৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ    দেশ মাতৃকার ও বিশ্ব জননীর সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যান কামনায় বাংলা ১৪২৬ সালের ২১ মাঘ বুধবার  ভোর  হতে ৩ দিন ব্যাপী ২৪ প্রহর মহানাম যজ্ঞানুষ্ঠান ও শ্রী শ্রী রাধা গোবিন্দের লীলা কীর্তন শুরু হয়েছে। রনজিৎ পালের সভাপতিত্বে রসুলপুর গ্রামের ভক্ত ও দীন সেবকবৃন্দের আয়োজনে কামারখন্দের রসুলপুর গ্রামের শ্রীশ্রী দূর্গা মন্দিরে
    ভবেশ চন্দ্র সুত্রধর এর গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান  শুরু হয়।
     
     শত শত মানুষকে ভোজন ও মহা প্রসাদ বিতরণ এবং কৃঞ্জভঙ্গ, দধি মঙ্গল ও মহন্ত বিদায়ের মধ্য দিয়ে এ মাহনামযজ্ঞ ও কীর্তন অধিবেশন শেষ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
     
    ইতিমধ্যেই সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে হিন্দু সম্প্রদায়ের শত শত ভক্ত বৃন্দ কীর্তন অধিবেশন অনুষ্ঠানে আগমন শুরু হয়েছে। 
     
    এ অনুষ্ঠানে নামসূধা ও লীলা কীর্তন  পরিবেশনায় বাংলাদেশের স্বনামধন্য শ্রী শ্রী রাধা রাণী সম্প্রদায় (টাঙ্গাইল), শ্রী শ্রী রাধা কৃষ্ণ লীলা সম্প্রদায় (বগুড়া), কৃষ্ণ রাখাল সম্প্রদায়,রাম চন্দ্র সম্প্রদায়,গৌর সম্প্রদায়, গৌরভক্ত সম্প্রদায়  (সিরাজগঞ্জ),এছাড়া লীলা কীর্তন পরিবেশনায় অসিত কুমার সরকার গগণ, শ্রী দীপক কুমার পাল, শ্রীমতি শান্তি রাণী দাসসহ প্রমুখ থাকবেন। 
     
     এছাড়া এ অনুষ্ঠানের উপদেষ্টা বাবু সুশীল চন্দ্র পাল, সহ সভাপতি গৌতম চন্দ্র পাল, সেক্রেটারী কমলেশ চন্দ্র পাল উপস্থিত ছিলেন।
    মোঃ খায়রুল ইসলাম ০৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 64 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12790516
    ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ন