কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত
১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত
    ০৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৩৯ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দে যুবলীগের সমাবেশ ও আলোচনা সভা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্মশতবার্ষিকী ( মুজিববর্ষ) উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ২নং ঝাঐল ইউনিয়ন শাখার উদ্যোগে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
     
    মো. কামরুজ্জামান মাসুদ এর সঞ্চলনা ও মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যপক ডঃ হাবিবে মিল্লাত মুন্না।
     
    এসময় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগীর সাধারণ সম্পাদক মো. একরামুল হক, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীর সভাপতি ও জেলা প্রেসক্লাব এর সভাপতি মো. হেলাল উদ্দিন, কামারখন্দ উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি মুকবুল হোসেন, কামারখন্দ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন হোসেন বাবু, কামারখন্দ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগী এর সাধারণ সম্পাদক ও জামতৈল ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন সেখ ও কামারখন্দ উপজেলা ছাত্রলীগর সভাপতি পারভেজ রেজা পাভেল।
     
    অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আলতাফ হোসেন ঠান্ডু চেয়ারম্যান ২ নং ঝাঐল ইউনিয়ন পরিষদ, ২ নং ঝাঐল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম খান সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
    মোঃ খায়রুল ইসলাম ০৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৩৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 123 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12790639
    ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ন