শাহজাদপুরে ‘প্রফেসর মেরিনা জাহান কবিতা’কে গণসংবর্ধনা প্রদান
০৮ এপ্রিল, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ন


  

  • শাহজাদপুর/ রাজনীতি:

    শাহজাদপুরে ‘প্রফেসর মেরিনা জাহান কবিতা’কে গণসংবর্ধনা প্রদান
    ২৮ জানুয়ারী, ২০২০ ১০:৩৪ অপরাহ্ন প্রকাশিত

    শামছুর রহমান শিশির  : আজ মঙ্গলবার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুরস্থ প্রয়াত ড. মযহারুল ইসলামের বাসভবনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বদরুন্নেছা কলেজের সাবেক অধ্যক্ষ প্রয়াত ড. মযহারুল ইসলামের মেয়ে প্রফেসর মেরিনা জাহান কবিতাকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। এ গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় আমি দেশের মানুষের সেবা করে যেতে চাই। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বল্প উন্নয়নের দেশ থেকে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন আজ সারা বাংলাদেশে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নিজ উদ্যোগের স্বপ্নের পদ্মা সেতুও এখন দৃশ্যমান। আমি নেতা হয়ে নয়, কর্মী হয়ে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র কাছ থেকেই রাজনীতি শেখার চেষ্টা করছি। আপনাদের ভালবাসা পেয়ে আমি মুগ্ধ। আমার গর্বিত পিতা ড. মযহারুল ইসলাম ছিলেন নিরহংকার মানুষ। আজ আমার পিতার জন্যই আমরা এতো দূর আসতে পেরেছি। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রীসহ দলীয় সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
    শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও ফারুক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডাঃ ইউনুস আলী খান, সাবেক এমপি চয়ন ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরু, মিল্কভিটার ভাইস চেয়ারম্যান স্পেশাল পিপি(নারী ও শিশু) জেলা ও উপজেলা আ.লীগ নেতা এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু প্রমূখ। এর আগে গাড়াদহ ইউনিয়নের তালগাছী এলাকায় আয়োজিত পথসভায়ও বক্তব্য রাখেন প্রফেসর মেরিনা জাহান কবিতা। গণসংবর্ধনা শেষে সমসাময়িক বিশ্বে একজন অবিসংবাদিত নেতা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অসামান্য অবদান এবং সাফল্যের একটি সুন্দর রূপ রেখা ‘শেখ হাসিনা- বিশ্বের একজন অদ্বিতীয় বিশ্ব নেতা’ নামের একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এদিকে, এ গণসংবর্ধনা উপলক্ষে এদিন বিকেল থেকেই সাবেক এমপি চয়ন ইসলামের পৌর এলাকার শক্তিপুর মহল্লার বাসভবনে দলের নেতাকর্মীরা খন্ডখন্ড মিছিল নিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। গণসংবর্ধনা প্রদানের পূর্বে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে তার পিতা প্রয়াত ড. মযহারুল ইসলামের কবর জিয়ারত করেন।
    ওই গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠান উপলক্ষে পৌরসদরের শক্তিপুরস্থ প্রয়াত ড.মযহারুল ইসলামের বাসভবনে সকাল থেকেই দলীয় নেতাকর্মীদের ব্যাপক সমাগম ঘটে। বিকেলে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার গাড়াদহ বাসস্ট্যান্ড থেকে শত শত দলীয় নেতাকর্মীরা প্রফেসর মেরিনা জাহান কবিতাকে স্বাগত ও অভিনন্দন জানান।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২৮ জানুয়ারী, ২০২০ ১০:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 564 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13309794
    ০৮ এপ্রিল, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ন