তাড়াশে সংবাদিকের উপর হামলা !! প্রতিবাদে মানববন্ধন
২৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ অন্যান্য:

    তাড়াশে সংবাদিকের উপর হামলা !! প্রতিবাদে মানববন্ধন
    ০৩ ডিসেম্বর, ২০১৯ ০৩:২৭ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদ:  সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও তাড়াশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধায় তাড়াশ থানা গেট সংলগ্ন তার ব্যক্তিগত অফিসে এ হামলার ঘটনা ঘটে। এতে ইত্তেফাক সংবাদদাতাসহ আরো এক সাংবাদিক আহত হয়েছেন। হামলার ঘটনায় রাতেই তাড়াশ থানায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন ওই সংবাদদাতা। বিষয়টি তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম নিশ্চিত করেছেন। 

    মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইত্তেফাক সংবাদদাতা গোলাম মোস্তফা ঘটনার সময় তার কক্ষে দুই বন্ধুর সাথে বসে দাপ্তরিক কাজ করছিলেন। একই সময় পাশের কক্ষে তাড়াশের ইনকিলাবের উপজেলা সংবাদদাতা ছানোয়ার হোসেন কাজ করতে ছিলেন।এ সময় তাড়াশের একাধিক মামলার আসামী  মো. সাহাবর খান দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে ইত্তেফাক সংবাদদাতার ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। একই সাথে তার অফিস ভাংচুর করে ও গলার স্বর্ণের চেইনটি ছিনিয়ে নেয়। এ সময় সাংবাদিক ছানোয়ার সন্ত্রাসী সাহাবরকে বাধা দিলে তাকেও লাঞ্চিত করা হয়। 


    এদিকে সাংবাদিকের ওপর হামলার ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার লক্ষে একটি পক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নামে অপ্রপ্রচার চালাছেন।  বিষয়টি নিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ, সাধারণ সম্পাদক সাহেদ খান সহ সকল সাংবাদিকরা। একই সাথে তারা  সাহাবরের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। 
    এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, ঘটনার দিন রাতেই মামলা নেওয়া হয়েছে। অতি গুরুত্বসহকারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 
    এদিকে হামলাকারীকে দ্রত গ্রেফতারের দাবীতে মঙ্গলবার দুপুরে তাড়াশ প্রেস ক্লাবের উদ্ব্যেগে এক মানববন্ধন  কর্মসচী পালন করেছে তাড়াশে কর্মরত সাংবাদিকরা।

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ০৩ ডিসেম্বর, ২০১৯ ০৩:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 314 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12888660
    ২৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ন