তাড়াশে কুশাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠনের অনিয়মের অভিযোগ
২২ নভেম্বর, ২০১৯ ০২:৫৮ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ শিক্ষা:

    তাড়াশে কুশাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠনের অনিয়মের অভিযোগ
    ০৯ নভেম্বর, ২০১৯ ১১:০৭ পূর্বাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের কুশাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে।
    কুশাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিনের বিরুদ্ধে কমিটি গঠন, ¯িøপ ফান্ডের টাকা আতœসাৎ, বিদ্যালয়ের জায়গা দখলসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ দায়ের ওই বিদ্যালয়ের অভিভাবক সদস্যরা।
    লিখিত অভিযোগে অভিভাবক সদস্য টিপু সুলতান, এশারত হোসেন ও আয়শা খাতুন জানান, কুশাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন বর্তমানে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠনে গত দশ বছর পুর্বের তারিখ ব্যবহার করে তার আপন ভাইকে সভাপতি নিযুক্ত করার পায়তারা করছেন। অথছ গত সেপ্টেম্বর মাসে নির্বাচনের মাধ্যমে অভিভাবক ও বিদ্যুৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন তারা। আর তাদের না জানিয়ে প্রধাণ শিক্ষক সহোদর ভাইকে সভাপতি বানানোর জন্য পায়তারা করছেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্য চরম উত্তেজনা বিরাজ করছে।
    তাছাড়া প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন দীর্ঘদিন ধরে একই বিদ্যালয়ের থাকার কারনে তার ইচ্ছেমত ¯িøপ ফান্ড ও উন্নয়ন ফান্ডের টাকা আতœসাৎ করছেন বলে তারা সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
    কুশাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক অভিযোগ ব্যাপারে জানান, আমি দীর্ঘদিন যাবত ওই বিদ্যালয়ে রয়েছি। তাই তার ভালমন্দ আমি বুঝি। এ বিষয়ে অভিযোগ করে লাভ নেই, শিক্ষা অফিস আমার কথা জানেন আমি কি পারি আর না পারি। আপনাকে বলছি আমার বিরুদ্ধে কোন লেখালেখি চলবেনা।
     এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহমুদুল হক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৯ নভেম্বর, ২০১৯ ১১:০৭ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 193 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12102502
    ২২ নভেম্বর, ২০১৯ ০২:৫৮ পূর্বাহ্ন