অভিনেতা হিসেবে নাম লিখালেন টাঙ্গাইলের এমপি সোহেল হাজারী
২২ নভেম্বর, ২০১৯ ০৩:৩৪ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ বিনোদন:

    অভিনেতা হিসেবে নাম লিখালেন টাঙ্গাইলের এমপি সোহেল হাজারী
    ০৭ নভেম্বর, ২০১৯ ১১:২৯ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ অভিনেতা হিসেবে নাম লিখালেন টাঙ্গাইল ৪ আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী। প্রথমবারের মতো ‘নৈবেদ্য’ নামের একটি নাটকে অভিনয় করলেন তিনি। শ্যামল চন্দ্রের রচনায় এর চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। আর নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন শাব্দিক শাহিন ও সিহানুর রহমান আসিফ। সম্প্রতি ‘নৈবেদ্য’ নাটকের শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা শাব্দিক শাহীন। এতে এক বীরাঙ্গনার ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। আর মুক্তিযুদ্ধের সময় পাকবাহনীর হাত থেকে এই বীরঙ্গনাকে উদ্ধার করতে দেখা যাবে সোহেল হাজারীকে। বিশ্বজিৎ দাসের প্রযোজনায় এতে আরও আছেন তারিক আনাম খান ও রওনক হাসান।

    নির্মাতা সিহানুর রহমান আসিফ বলেন, ‘নাটকে সোহেল ভাই অভিনয় করেছেন একজন মুক্তিযোদ্ধা কমান্ডার হিসেবে। অতিথি একটি চরিত্র, তবে বেশ গুরুত্বপূর্ণ। চরিত্রের নাম মুক্তিযোদ্ধা আজাদ। তিনি দারুণ অভিনয় করেছেন। আমরা যেমনটি চেয়েছি, তিনি নিজেকে সেভাবেই উপস্থাপন করেছেন। তিনি আরও বলেন, ‘প্রায় দেড় বছর ধরে আমরা নাটকটি নিয়ে পরিকল্পনা করেছি। এরপর শুটিং করি ক’দিন আগে। গাজীপুরের বিভিন্ন স্থানে সব মিলিয়ে চার দিনের মতো শুটিং করেছি।

    নাটকের সঙ্গে সোহেল হাজারী কীভাবে যুক্ত হলেন জানতে চাইলে এই নির্মাতা বলেন, ‘সোহেল ভাই আমাদের পূর্ব পরিচিত। তাকে নিয়ে গত রোজার ঈদে আমি ‘আত্ম সংযম’ নামে একটি শর্টফিল্ম করি। এটি দর্শক মহলে দারুণ প্রশংসিত হয়। এই নাটকের পরিকল্পনা করার সময় গল্পটি তাকে বলি। গল্পটি তার পছন্দ হয় এবং তিনি এতে অভিনয় করার সম্মতি দেন। নির্মাতা সিহানুর রহমান আসিফ জানান, আগামী মাসে ‘নৈবেদ্য’ নাটকটি প্রচার হবে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে। পাশাপাশি নাটকটি দেখানো হবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৭ নভেম্বর, ২০১৯ ১১:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 264 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12102835
    ২২ নভেম্বর, ২০১৯ ০৩:৩৪ পূর্বাহ্ন