কাজীপুরে মাদকসহ বিভিন্ন মামলার ১১জন আটক জেলহাজতে প্রেরণ
২২ নভেম্বর, ২০১৯ ১২:২২ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    কাজীপুরে মাদকসহ বিভিন্ন মামলার ১১জন আটক জেলহাজতে প্রেরণ
    ২৯ অক্টোবর, ২০১৯ ০৮:৫০ অপরাহ্ন প্রকাশিত

    কাজীপুর  প্রতিনিধিঃ গত সোমবার দিবাগত রাতে কাজীপুর থানা পুলিশ এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সহ বিভিন্ন অপরাধে অভিযুক্ত ১১ জন কে আটকের পর পরদিন মঙ্গলবার তাদের কে জেল হাজতে প্রেরণ করেছে। আটককৃতদের মধ্যে মাদক মামলায় ৫ জন,  মা, ইলিশ মাছ ধরার অভিযোগে ৫জন ও মাদকমামলার ওয়ারেন্ট ভুক্ত হিসাবে ১জনকে আটক করেছে। মামলা ও থানা সূত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার সন্ধায় উপজেলার সদর কলেজ সংলগ্ন একটি টিন সেট ঘরে মাদক বিক্রয় ও সেবন কালিণ ৪০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা সহ ৫জন কে হাতেনাথ আটক করা হয়।

     

    আটককৃতরা হল  সিরাজগঞ্জ সদর উপজেলার চিলগাছা গ্রামের সমুন তাং,কুড়ালিয়া গ্রামের কামরুল হাসান,সিরাজগঞ্জ সদর ইউনিয়নের খাগা নয়াপাড়া গ্রামের বাবলু মিয়া,কাজীপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের পাটাগ্রামের শামিম সেখ,কাজীপুর সদর ইউনিয়নের বেড়িপোটল গ্রামের বাবুল আক্তার। এদের নিকট ১০ পিস করে ৪জনের নিকট  ৪০ পিস ইয়াবা ও১ জনের নিকট  ৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে। মামলার পর তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এ ছাড়া যমুনা নদীতে অবৈধভাবে মা, ইলিশ স্বীকার করার অপরাধে মামুন মিয়া,আলতাব হোসেন,


    মিরাজআলী,ও   শাহিন আলমসহ  অজ্ঞাত একজনকে  আটকের পর  নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিটেস্ট্র জাহিদ হাসান সিদ্দিকী ভ্রাম্যমান আদালত বসিয়ে  প্রত্যেক কে  ১০ দিনকরে জেল প্রদান করেছে। অপরদিকে মাদক মামলায় কাজীপুরের সোনামূখী ইউনিয়নের রৌহাবাড়ি গ্রামের ওয়ারেন্টভুক্ত আসামী শাহিন আলমকে আটকের পর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৯ অক্টোবর, ২০১৯ ০৮:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 251 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12101151
    ২২ নভেম্বর, ২০১৯ ১২:২২ পূর্বাহ্ন