কামারখন্দে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়
২২ নভেম্বর, ২০১৯ ১২:৪৬ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামারখন্দে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়
    ২৬ অক্টোবর, ২০১৯ ০৬:৪২ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ  সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে কামারখন্দ থানা পুলিশের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে।
     
     
    শনিবার (২৬ অক্টোবর) সকালে কামারখন্দ থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালীতে কামারখন্দ থানার কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য, বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষক/শিক্ষার্থী, রাজনৈতিক নেতাকর্মী, মুক্তিযোদ্ধা ও সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন। র‌্যালীটি কামারখন্দ থানা থেকে শুরু হয়ে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।
     
     
    পরে উপজেলা চত্তরে সিনিয়র সহকারী পুলিশ সুপার কামারখন্দ সার্কেল শাহীনুর কবির ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর আহবায়ক মো. আমিনুল ইসলাম বেলুন ও কবুতর উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে এর উদ্বোধন করেন।
     
     
    কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে কামারখন্দ উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।
     
     
    প্রধান অতিথির বক্তব্যে হাবিবে মিল্লাত মুন্না বলেন, “পুলিশই জনতা” “জনতাই পুলিশ” এই শ্লোগান নিয়ে কমিউনিটি পুলিশিং ফোরাম অপরাধ নিমূলে ব্যাপক ভূমিকা পালন করছে। মাদক, ইভটিজিং, সন্ত্রাসী কার্যকলাপ সহ সমাজের যে কোন ধরনের অপরাধ নিমূলে কমিউনিটি পুলিশিং এর ভূমিকা রয়েছে। আগের তুলনায় বর্তমানে কামারখন্দ উপজেলা আইন শৃংঙ্খলা পরিস্থিতি অনেক উন্নত রয়েছে কমিউনিটি পুলিশিং এর সহায়তায়।
     
     
    কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) দয়াল ব্যানার্জীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার কামারখন্দ সার্কেল শাহীনুর কবির, কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ, কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম, কামারখন্দ থানার তদন্ত (ওসি) পলাশ চন্দ্র দেব, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর আহবায়ক মো. আমিনুল ইসলাম প্রমুখ।
    মোঃ খায়রুল ইসলাম ২৬ অক্টোবর, ২০১৯ ০৬:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 184 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12101363
    ২২ নভেম্বর, ২০১৯ ১২:৪৬ পূর্বাহ্ন