শ্রীবরদীতে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার
১৮ নভেম্বর, ২০১৯ ০৭:০৩ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    শ্রীবরদীতে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার
    ২০ অক্টোবর, ২০১৯ ০২:৪৭ অপরাহ্ন প্রকাশিত

    মো. আব্দুল বাতেনঃ শ্রীবরদীতে রেজাউল করিম রাজু (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ অক্টোবর রবিবার ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের দিগদারি গ্রামের ধান ক্ষেতের পাশে পরিত্যক্ত স্থান থেকে এ লাশ উদ্ধার করে। মৃত রাজু আহমেদ পার্শ্ববর্তী গড়খোলা গ্রামের মৃত মোনায়েম সওদাগর ওরফে লিচু সওদাগরের ছেলে।  

    মৃত্যের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রেজাউল করিম রাজু দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এ ব্যাপারে তার নামে থানায় একাধিক মামলা হয়েছিল। সম্প্রতি সে কোর্টে হাজিরা দিয়ে বাড়ি আসে। এদিকে ওই এলাকার আরো কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত। এ নিয়ে পুলিশ মাঝে মধ্যে ওই এলাকায় অভিযান চালিয়েছে। শনিবার দিবাগত রাতে সে পুলিশের ভয়ে ঘর থেকে বের হয়ে আত্মগোপনে যায়। ভোরে দিগদারি গ্রামের মোরাদুজ্জামানের বাড়ি সংলগ্ন ধান ক্ষেতের পাশে পরিত্যক্ত স্থানে রহস্যজনকভাবে রাজুর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার চোখ দিয়ে রক্ত বের হয়েছিল। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 


    এ ব্যাপারে মৃত রাজুর স্ত্রী নাছমিন বেগম বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ময়না তদন্তের জন্যে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

    নিউজরুম ২০ অক্টোবর, ২০১৯ ০২:৪৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 146 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12052087
    ১৮ নভেম্বর, ২০১৯ ০৭:০৩ পূর্বাহ্ন