নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজারীদের মাঝে চাল বিতরন করলেন এমপি টিটু
১৮ অক্টোবর, ২০১৯ ০৭:৫৫ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজারীদের মাঝে চাল বিতরন করলেন এমপি টিটু
    ০৫ অক্টোবর, ২০১৯ ০৫:২২ অপরাহ্ন প্রকাশিত

    নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১২৫ টি পূজা মন্ডপের পূজারীদের মাঝে সরকারের পক্ষ থেকে বরাদ্দকৃত সাধারন সহায়তার (জি আর) চাল বিতরন করা হয়েছে। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু পূজারীদের হাতে ডিও (চাহিদাপত্র) তুলে দিয়ে উপজেলা খাদ্যগুদামে গিয়ে নিজে চাল পরীক্ষা করে তা পূজারীদের হাতে তুলে দেন।

    শনিবার (০৫ অক্টোবর) সকালে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থা মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরার সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক লক্ষ্মীকান্ত সাহার সঞ্চালনায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। প্রধান অতিথির বক্তব্যে আহসানুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলা। এ দেশে প্রতিটি ধর্মের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্টান নির্বিঘ্নে ও যথাযথভাবে পালন করতে পারে সেদিকে তীক্ষè দৃষ্টি রাখছে বর্তমান সরকার। আর এ জন্য সরকার আপনাদের পূজা অর্চনা যথাযথভাবে পালনের জন্য পূজা প্রতি ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছেন।

    এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চঁাদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, মো.শওকত হোসেন, হাবিবুর রহমান হাবিব, আতোয়ার রহমান কোকা, উপজেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ হিন্দু ধর্মালম্বী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৫ অক্টোবর, ২০১৯ ০৫:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 85 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11689882
    ১৮ অক্টোবর, ২০১৯ ০৭:৫৫ অপরাহ্ন