পানিসাইল চক্রবর্তীরটেক এলাকার প্রবাল আবাসিক প্রকল্পের ভিতরে শতাধিক গ্যাসের অবৈধ সংযোগ
১৮ অক্টোবর, ২০১৯ ০৭:৩৫ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    পানিসাইল চক্রবর্তীরটেক এলাকার প্রবাল আবাসিক প্রকল্পের ভিতরে শতাধিক গ্যাসের অবৈধ সংযোগ
    ০৫ অক্টোবর, ২০১৯ ১২:১৩ অপরাহ্ন প্রকাশিত

     
    নিজস্ব প্রতিনিধিঃ পানিসাইল চক্রবর্তীরটেক এলাকার প্রবাল আবাসিক প্রকল্পের ভিতরে শতাধিক গ্যাসের অবৈধ সংযোগ রয়েছে।সেখানে আবার নতুন করে গ্যাসের অবৈধ সংযোগ স্থাপনের কাজ শুরু হয়েছে।
    দেশের বিভিন্ন এলাকায় যখন আবাসিক গ্যাসের তীব্র সংকট চলছে, তখন গাজীপুর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের দক্ষিন  পানিসাইল চক্রবর্তীরটেক এলাকার প্রবাল আবাসিক প্রকল্পের ভিতরে অবৈধভাবে শতাধিক গ্যাস সংযোগ দেয়া হয়েছে,সেখানে আবার নতুন করে গ্যাসের অবৈধ সংযোগ স্থাপনের কাজ শুরু হয়েছে। দুই বছর আগে এখানে অবৈধ গ্যাস-সংযোগের ব্যবসা শুরু হলেও মাঝখানে কিছুদিন এটা বন্ধ ছিল।
    উল্লেখ্য,প্রবাল আবাসিকের আশ-পাশে প্রায় দুই শতাধিক অবৈধ গ্যাস সংযোগ রয়েছে।এই প্রবাল আবাসিকের ভিতরে  তিতাসের কোন বৈধ গ্রাহক নেই বললেই চলে।
     
    তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের গাজীপুর আঞ্চলিক কার্যালয়ের ৯১১৪৩৬২ নম্বরে ফোন করা হলে কেউ ফোন ধরেননি।
     
    এলাকার আব্দুল হামিদ ও আব্দুল লতিফ জানান, গত এক বছরে ঐ এলাকায় প্রায় তিন শত গ্যাসের অবৈধ সংযোগ পৌঁছে গেছে। আবার কিছু সংযোগ বিচ্ছিন্নও করা হয়েছে।
     
    গত রবিবার ঐএলাকার ৪/৫ জনের সঙ্গে কথা হয় তারা জানায়, কয়েক মাস বন্ধ থাকার পর আবারও অবৈধ সংযোগ দেওয়া শুরু হয়েছে। একশ্রেনীর অর্থলোভী প্রভাবশালী  দালালচক্র সাধারন মানুষের কাছ থেকে গ্রাহকপ্রতি নগদ ২০ হাজার টাকা করে  নিয়ে তারা এই অবৈধ গ্যাস সংযোগ দেয়ার  ব্যাবস্হা করছেন।
    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ০৫ অক্টোবর, ২০১৯ ১২:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 114 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11689665
    ১৮ অক্টোবর, ২০১৯ ০৭:৩৫ অপরাহ্ন