নাগরপুরে ৭৯৯ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
১৮ অক্টোবর, ২০১৯ ০৭:১৫ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    নাগরপুরে ৭৯৯ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
    ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩১ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। উপজেলার আগদিঘুলিয়া এবং ভাতশালা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    গ্রেফতারকৃতরা হলেন— উপজেলার আগদিঘুলিয়া গ্রামের মৃত হাতেম আলী ছেলে মাদক সম্রাট হাসমত আলী ওরফে হাসু (৩৫) ও তার সহযোগী সিরাজুল ইসলামের ছেলে সেলিম মিয়া (৩০) এবং ভাতশালা গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে দেলোয়ার হোসেন (৫৪)। এ সময় তাদের কাছ থেকে ৭৯৯ পিস ইয়াবা, দুটি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

    র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গত শনিবার রাতে প্রথমে উপজেলার আগদিঘুলিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক সম্রাট হাসমত আলী ও তার সহযোগীকে ৪১৯ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পরদিন রোববার সন্ধ্যায় ভাতশালা গ্রাম থেকে ৩৮০ পিস ইয়াবাসহ আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে নাগরপুরের বিভিন্ন এলাকায় মাদক সেবীদের কাছে ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুব্ধ করে আসছিল।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 455 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11689423
    ১৮ অক্টোবর, ২০১৯ ০৭:১৫ অপরাহ্ন