উল্লাপাড়ায় ২১০ বস্তা সরকারি চাল জব্দ
১৪ অক্টোবর, ২০১৯ ০৭:৩৭ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় ২১০ বস্তা সরকারি চাল জব্দ
    ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২২ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়ায় শনিবার দুপুরে কালোবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়া ১০টাকা কেজি মূল্যের ২১০ বস্তা চাল জব্দ করা হয়।  উল্লাপাড়ার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুব হাসান ওই চাল জব্দ করেন।  এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া, উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ সাইফুদ্দিন, বড়হর ইউপি চেয়ারম্যান জহুরুল হক নান্নু ও পুলিশ সদস্যবৃন্দ।  ঘটনার সময় সংশ্লিষ্ট ডিলার বাবলু কুমার রায় পালিয়ে যান।

    ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা  জানান, বড়হর ইউনিয়নের ডিলার ও বড়হর ইউপি সদস্য বাবলু কুমার রায় তার গুদাম থেকে ন্যায্য মূল্যের মোট ৬ হাজার ৩শথ কেজি চাল স্থানীয় ক্রেতাদেরকে না দিয়ে কালোবাজারে বিক্রির জন্য একটি ট্রলিতে করে অন্যত্র নিয়ে যাচ্ছিলেন। 

    উল্লাপাড়া উপজেলার পূর্বদেলুয়া গ্রামের পাশে বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল আজিজের নেতৃত্বে স্থানীয় জনগণ এ চাল আটক করে উপজেলা প্রশাসনকে অবহিত করেন। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে ওই চাল জব্দ করে উপজেলা খাদ্য পরিদর্শকের জিম্মায় রাখেন।নির্বাহী কর্মকর্তা আরো জানান, অবিলম্বে ডিলার বাবলুর বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য তিনি খাদ্য  পরিদর্শককে নির্দেশ দিয়েছেন। এ ছাড়া জব্দ করা চাল নিলামে বিক্রি করে সরকারি কোষাগারে টাকা জমাদানেরও নির্দেশ দেওয়া হয়েছে।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 530 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11642243
    ১৪ অক্টোবর, ২০১৯ ০৭:৩৭ অপরাহ্ন