কাজিপুরে স্কুল শিক্ষকের ইন্তেকাল
১৮ অক্টোবর, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন


  

  • কাজিপুর/ শোক সংবাদ:

    কাজিপুরে স্কুল শিক্ষকের ইন্তেকাল
    ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ছালাভরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদি হাসান (বিপ্লব মাস্টার) ইন্তেকাল করেছেন (ইন্না...রাজেউন)। তিনি দীর্ঘ দিন যাবত ফুসফুসের জটিল রোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার ভোর চারটায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

    মেহেদি হাসান (বিপ্লব মাষ্টার) কাজিপুর উপজেলার সাউদটলা (বিয়ারা চরপারা) গ্রামের মরহুম মোকলেছুর রহমান (মাস্টার) এর পুত্র। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪বছর ৭মাস। তিনি দীর্ঘ ১৪ বছর ধরে প্রধান শিক্ষক হিসাবে সুনাম ও সফলতার সাথে চাকরি করে আসছিলেন। তিনি একজন আদর্শবান ও কর্মঠ একজন শিক্ষক এবং সংগঠক ছিলেন। শিক্ষকতার পাশাপাশি কাব লিডারসহ সামাজিক কর্মকান্ডে নেতৃত্ব দিয়েছেন। 

    পারিবারিক সূত্রে জানা যায়, ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হওয়ার কারনে সম্প্রতি তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার একটি অপারেশন সম্পন্ন হয়েছে। অপারেশন শেষে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধিন ছিলেন। চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার ভোর চারটায় তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার রাতেই নিজবাড়িতে তার দাফন সম্পন্ন হবে। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 239 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11690053
    ১৮ অক্টোবর, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন