উল্লাপাড়ায় গৃহবধু তানিয়ার রহস্যজনক মৃত্যু
২১ নভেম্বর, ২০১৯ ০২:২৭ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় গৃহবধু তানিয়ার রহস্যজনক মৃত্যু
    ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়ার গৃহবধু তানিয়ার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। উপজেলার বাঁখুয়া গ্রামের মোঃ মিঠুনের স্ত্রী তানিয়া আক্তার (২৮)  । পুলিশ শনিবার সকালে ফাঁসিতে ঝুলানো অবস্থায় তানিয়ার লাশ তার ঘর থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ  বেগম ফজিলাতুন্নেছা মজিব হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 


    উল্লাপাড়া উপজেলার কানসোনা গ্রামের আলাউদ্দিনের মেয়ে তানিয়ার ১৩ বছর আগে মিঠুনের সঙ্গে বিয়ে হয়। তাদের দুইটি পুত্রসন্তান রয়েছে। স্বামী মিঠুন দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন।
    তানিয়ার বাবা আলাউদ্দিন অভিযোগ করেন,  মিঠুন একজন মাদকাসক্ত ব্যক্তি।  স্বামী মিঠুনকে মাদক থেকে বিরত রাখার চেষ্টা করতে গিয়ে তানিয়ার সঙ্গে প্রায়ই তার গোলযোগ  হতো। এ নিয়ে তানিয়াকে নির্যাতন করতো স্বামী। এ ঘটনার জের ধরে তানিয়াকে তার স্বামী স্বজনদের সহযোগিতায় শুক্রবার রাতে নির্যাতন করলে তার মৃত্যু হয়। অবস্থা  বেগতিক দেখে মিঠুন তার লোকজন নিয়ে তানিয়ার লাশ ঘরের ধরনার সাথে ফাঁসির দড়ি দিয়ে ঝুলিয়ে রাখে পালিয়ে যায়। শনিবার সকালে উল্লাপাড়া থানা  পুলিশকে তানিয়া আত্নহত্যা  করেছে বলে মিঠুনের পরিবার থেকে খবর দেওয়া হয়।  পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধু তানিয়ার লাশ উদ্ধার করে। আলাউদ্দিন এ ব্যাপারে হত্যা মামলা করার প্রস্ততি নিচ্ছেন বলে জানান।


    উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে। তানিয়া  আতœহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে  তা এই মুহুর্তে পুলিশ নিশ্চিতভাবে  বলতে পারছে না। ময়না তদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবে পুলিশ। লাশ উদ্ধারের সময় তানিয়ার স্বামী মিঠুনকে বাড়িতে পাওয়া যায়নি বলে উল্লেখ করেন মহিদুল।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 465 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12090144
    ২১ নভেম্বর, ২০১৯ ০২:২৭ পূর্বাহ্ন