তাড়াশে তিনটি আঞ্চলিক সড়ক মেরামত: এলাকাবাসি আনন্দিত
২০ অক্টোবর, ২০১৯ ০৪:১৮ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ যোগাযোগ:

    তাড়াশে তিনটি আঞ্চলিক সড়ক মেরামত: এলাকাবাসি আনন্দিত
    ২৪ আগস্ট, ২০১৯ ০৩:৩২ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় তিনটি গ্রামের প্রায় ৫কিলোমিটার সড়ক মেরামত করায় এলাকাবাসির দীর্ঘদিনের দুর্ভোগ থেকে মুক্তি পাওয়ায় তারা অনেক খুশি ও আনন্দিত।
    উপজেলা প্রকৌশলী অধিদপ্তর সুত্রে জানাযায়, সিরাজগঞ্জ উন্নয়ন প্রকল্পের আওতায় ১ কোটি ১লক্ষ ৮৫ হাজার ৪৪৫টাকার একটি প্যাকেজের তিনটি সড়কের প্রায় ৫ কিলোমিটার মেরামত কাজের দরপত্র আহবান করা হয় গত বছরের নভেম্বর মাসে। পরে তাড়াশ সদর উপজেলার কাউরাইল -সোলাপাড়া প্রায় ২ কিলোমিটার, খুটিগাছা- মঙ্গলবাড়িয়া ২ কিলোমিটার ও সগুনা ইউনিয়নের ধামাইচ বাজার থেকে গুমানি নদীর ঘাট পর্যন্ত ২ কিলোমিটার সড়ত মেরামতে কাজ পান মের্সাস সোহেল কনস্ট্রাকশন।  
    এদিকে ওই কাজের তদারকির দায়িত্বে ছিলেন তাড়াশ উপজেলা প্রকৌশল অধিদপ্তরের কর্মরত উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. আতাউর রহমান ও সার্ভেয়ার মো. নাজমুল হক। তাদের সঠিক তদারকি ও প্রচেষ্টায় সড়কটি সুন্দর ও সঠিকভাবে মেরামত কাজ সর্ম্পুন হয়েছে। এতে যেমন সড়কটি মনোরম দৃষ্টিতে ননিন্দত হয়েছে তেমনি এলাকার জনগণ হয়েছে আনন্দিত।
    তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ জানান, ওই সড়ক দিয়ে প্রতিদিন হাজার মানুষের যাতায়াত করতে হয়। সড়কটি দীর্ঘদিন পর মেরামত করার ফলে এলাকার জনগণের দু:খ লাঘব হলো। তাছাড়া সড়ক মেরামতের কাজটির গুনগত মান ভালো হয়েছে। আর সড়কটি সংস্কার হওয়ায় আমার এলাকার জনগণ ও আমি খুব খুশি এবং আনন্দিত। ধন্যবাদ সিরাজগঞ্জ ও তাড়াশ প্রকৌশলী অধিপ্তরকে কাজটি সঠিকভাবে সম্পুর্ন করার জন্য।
    উপজেলার ধামাইচ গ্রামের প্রভাষক আবু হাসিম খোকন বলেন, ধামাইচ বাজার থেকে গুমানি নদীর ঘাট সড়কটি দীর্ঘদিন যাবত হাজারো খানাখন্দে ভরপুর ছিল। বৃষ্টি হলে কাদাঁপানি আর রোদের সময় ধুলোবালিতে লোকজনের চলাচলের খুবই কষ্ট হয়েছে। কাজটি মেরামত হওয়ায় যেন নতুন করে মানুষের আশার আলো জ্বললো।
    তাড়াশ উপজেলা উপসহকারী প্রকৌশলী মো. আতাউর রহমান ও সার্ভেয়ার নাজমুল হক বলেন, যতটুকু সম্ভব কাজ ভাল করার জন্য চেষ্টা করেছি। তাছাড়া ঠিকাদারী প্রতিষ্ঠানও কাজটির খুবই আন্তরিক ছিল। তাই সুন্দরভাবে কাজটি সম্পুর্ন হয়েছে।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২৪ আগস্ট, ২০১৯ ০৩:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 373 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11706344
    ২০ অক্টোবর, ২০১৯ ০৪:১৮ পূর্বাহ্ন