কাজিপুরে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৫ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন
    ২৩ আগস্ট, ২০১৯ ০৪:১৫ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ ‘পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টিসম্মত খাবার’- এই প্রতিপাদ্যে সিরাজগঞ্জের কাজিপুরে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই মেলার উদ্বোধন করেন কাজিপুরের সাবেক জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। 
    এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জয় বলেন, ‘ দেশকে মরুভূমিকরণ ও তলিয়ে যাবার হাত থেকে রক্ষা করতে বৃক্ষ রোপণের কোন বিকল্প নেই। বিশেষ করে ফলের গাছ আমাদের সবদিক থেকেই কাজে আসে। তাই বেশি করে গাছ লাগাতে সবাইকে এগিয়ে আসতে হবে। 


    কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কাজিপুরের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার রেজাউল করিম। 


    অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আ.লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান শওকত হোসেন, কাজিপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।


     অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র জিএম তালুকদার, কাজিপুর থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার প্রসেনজিৎ তালুকদার শুভসহ উপসহাকরি কৃষি কর্মকর্তা এবং মেলায় অংশ নেয়া নার্সারীর মালিক এবং কৃষকগণ উপস্থিত ছিলেন।

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৩ আগস্ট, ২০১৯ ০৪:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 245 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11392848
    ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৫ পূর্বাহ্ন