উল্লাপাড়ায় যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০৫ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ
    ২০ আগস্ট, ২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঈদ পরবর্তী ৮ দিন পার হলেও মহাসড়কে চলাচলকারী দুরপাল্লার বাস ও লেগুনায় যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করার অভিযোগ উঠেছে। উল্লাপাড়া পৌর বাস টার্মিনাল থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যাওয়া দুরপাল্লার বাস, মিনিবাস, সিএনজি ও লেগুনায় যাতায়াতকারী যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে । ঈদের দু দিন আগ থেকে ঈদ বোনাসের কথা বলে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে। এসব বাহনের কাউন্টারের টিকিট বিক্রয়কারীরা এই অতিরিক্ত ভাড়া আদায় করছে। 

    উল্লাপাড়া পৌর বাস টার্মিনাল থেকে ঢাকাগামী যাত্রী মিজানুর রহমান, শাহ আলম ও পরশ জানান, উল্লাপাড়া থেকে নন এসিতে ৩৮০ টাকা এবং এসি গাড়িতে ৬০০ টাকা ভাড়া নির্ধারণ ছিল। ঈদ উপলক্ষে সেই ভাড়া নন এসিতে ৫৫০ টাকা ও এসি গাড়িতে ১৫০০ টাকা করে আদায় করা হচ্ছে। এ বিষয়ে শাহজাদপুর ট্রভেল¯ পাবনা এক্সপ্রেস, আলহামারা পরিবহন কাউন্টারের টিকিট বিক্রেতারা জানান, বাস মালিকের পক্ষ থেকে ভাড়া নির্ধারন করে দেওয়া হয়েছে। তাদের নির্দেশ মোতাবেক আমরা এই অতিরিক্ত ভাড়া আদায় করছি। 

    উল্লাপাড়া বাস মালিক সমিতির সভাপতি মোজ্জামেল হোসেন বিলু জানান, যেহেতু এই দুরপাল্লার বাসগুলো মালিক পক্ষ নিয়ন্ত্রন করেন। তাই আমাদের ভাড়া বৃদ্ধি এবং কমানোর ব্যাপারে কোন করনীয়  নেই।

    এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা  মোঃ আরিফুজ্জামান জানান, ভাড়া বৃদ্ধির বিষয়ে অভিযোগ পেলে এ বিষয়ে আইনুনাগ ব্যবস্থা নেওয়া হবে।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ২০ আগস্ট, ২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 315 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11393123
    ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০৫ পূর্বাহ্ন