নাগরপুরে অজ্ঞাত ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৭ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    নাগরপুরে অজ্ঞাত ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার
    ১৮ আগস্ট, ২০১৯ ১২:৩৬ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদীর শাখা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১৮ আগষ্ট) সকালে উপজেলার নলসন্ধ্যার জিয়া খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

    এলাকাবাসী সূত্রে জানা যায়, বরিবার সকালে জেলেরা মাছ ধরার জন্য ওই খালে জাল ফেলতে গেলে নদীতে লাশ ভাসতে দেখে ভয়ে চলে আসে। আশ পাশের লোকজনকে খবর দিলে শত শত নারী পুরুষ লাশ দেখতে আসে। পরে স্থানীয়রা নাগরপুর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে নিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল জানান, লাশ দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দূর্বত্তরা ৮-১০ দিন আগে লোকটিকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দিয়েছে। খৎনা করা থাকায় আমরা লোকটিকে মুসলিম ধরে আমাদের তদন্ত কার্যক্রম শুরু করেছি। আশা করছি খুব দ্রুতই লাশের পরিচয় সনাক্ত করে এর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৮ আগস্ট, ২০১৯ ১২:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 875 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11332203
    ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৭ অপরাহ্ন