তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন: প্রেমিক লাপাত্তা
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন


  

  • তাড়াশ/ জীবনযাত্রা:

    তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন: প্রেমিক লাপাত্তা
    ১৫ আগস্ট, ২০১৯ ০৭:৪৮ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে হামিদা খাতুন (২২) এক কলেজছাত্রী দুদিন ধরে অনশন করছেন প্রেমিকের বাড়িতে। এ দিকে প্রেমিকা বাড়িতে হাজির হলে প্রেমিক নুর ইসলাম (২৫) লাপাত্তা হয়েছেন।
    বৃহস্পতিবার বিকালে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের মিষ্টি ব্যবসায়ী আব্দুল আজিজের বাড়িতে তারই ছেলে প্রেমিক নুর ইসলামের সাথে বিয়ের দাবীতে অনশনের এ ঘটনা ঘটে।
    স্থানীয়রা জানান, দোবিলা গ্রামের মিষ্টি ব্যবসায়ী আব্দুল আজিজের ছেলে নুর ইসলামের সাথে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁনপুর গ্রামের হাছান আলীর মেয়ে ও নওগাঁ জিন্দানী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী হামিদা খাতুনের  সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ দিকে ওই কলেজ ছাত্রী গত মঙ্গলবার প্রেমিক নুর ইসলামের বাড়িতে এসে বিয়ের দাবীতে অনশন শুরু করছেন।
    অনশনরত কলেজছাত্রী বলেন, বেশ কিছুদিন পুর্বেও প্রেমিক নুর ইসলাম তাকে বিয়ের করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে তার আত্মীয়ের বাড়িতে নিয়ে একাধিকবার শারিরিক সর্ম্পক করেছেন। বিয়ে করার প্রতিশ্রুেিত সে সব কেড়ে নিয়ে এখন আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি আর রাখবে বলে টালবাহানা করতে থাকে। একর্পযায়ে জানতে পারি সে আমাকে বিয়ে না করে অন্য কাউকে বিয়ে করতে যাচ্ছে। এরপর বুধবার এই বাড়িতে এসে বিয়ে করার জন্য বললে সে পালিয়ে যায়। এজন্যই বিয়ের আমাকে বিয়ে না পর্যন্ত অনশন করছি। হয়তো বিয়ে নয়তো মৃত্যু।
    এ বিষয়ে প্রেমিক নুর ইসলামের বাবা আব্দুল আজিজ বলেন, কলেজছাত্রী তার বাড়িতে আসার পর থেকেই ছেলে নুর ইসলাম পলাতক রয়েছে। আর আমরা মিমাংসা করার চেষ্টা করছি।
    তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৫ আগস্ট, ২০১৯ ০৭:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 491 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11406722
    ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন