বেলজিয়াম বাংলাদেশ মসজিদে ঈদের জামাত সম্পন্ন
১০ ডিসেম্বর, ২০১৯ ০৭:২১ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    বেলজিয়াম বাংলাদেশ মসজিদে ঈদের জামাত সম্পন্ন
    ১১ আগস্ট, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিত

    প্রবাসী ডেক্সঃ বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে বাংলাদেশ ইসলামিক কালচারাল সেন্টার বাংলাদেশ মসজিদে ঈদ উল  আযহার দুটি  নামাজে জামাত অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ আগস্ট) সকাল ৮ টা ও সকাল ৯ টায়  এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এতে ব্রাসেলসে বসবাসরত সকল ধর্মপ্রাণ  মুসুল্লিগন অংশ নেন। সকাল থেকেই মুসুল্লিদের আগমনে মসজিদ  কানায় কানায় পরিপূর্ণ হওয়ায় মুসল্লিরা রাস্তায় অবস্থান নিয়ে পরবর্তী জামাতের জন্য অপেক্ষা করতে থাকেন।
    সাধারণত ফজরের নামাজের পর থেকেই আল্লাহু আকবর, আল্লাহু আকবর, লা ইলাহা ইল্লাল্লাহু ওয়াল্লাহু আকবর, আল্লাহু আকবর, ওয়া লিল্লাহিল হামদ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে মসজিদ। এ মসজিদে  বেশির ভাগ মুসল্লি ছিলেন বাংলাদেশি,মরোক্কান, আফ্রিকান, পাকিস্থানি ও ভারতীয়। ঈদের জামাত শেষে মুসলিম উম্মাহ ও স্বদেশের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন প্রবাসী মুসল্লিরা।
    বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি জনাব শহিদুল হক ও বেলজিয়াম যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ পবিত্র ঈদ- উল-আযহা উপলক্ষে বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানের সমৃদ্ধি কামনা করেন।

    নিউজরুম ১১ আগস্ট, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 344 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12281424
    ১০ ডিসেম্বর, ২০১৯ ০৭:২১ অপরাহ্ন