পালিয়েছেন এক ইউপি সদস্য কাজিপুরে ভিজিএফ এর ১০০ বস্তা চাল জব্দ
২৪ আগস্ট, ২০১৯ ০২:২৯ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    পালিয়েছেন এক ইউপি সদস্য কাজিপুরে ভিজিএফ এর ১০০ বস্তা চাল জব্দ
    ০৫ আগস্ট, ২০১৯ ০৪:০০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুরে অতি দরিদ্রদের জন্যে বরাদ্দকৃত চাল বিক্রি করে পালিয়ে বেড়াচ্ছেন এক ইউপি সদস্য। অন্যদিকে চাল সংগ্রহের টোকেনধারী লোকজনকে  না পেয়ে ৭৬ বস্তা চাল জব্দ করা হয়েছে।  গত রবিবার দিনব্যাপী কাজিপুরের বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্রদের জন্যে বরাদ্দকৃত চাল বিতরণ করা হয়। শুভগাছা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদের লোকজনের মধ্যে বিতরণের জন্যে ৯০ টি টোকেনের চাল উত্তোলন করেন। কিন্তু সারাদিনে তিনি ১৫ টি টোকেনের চাল বিতরণ করে অবশিষ্ট টোকেন বিক্রি করে দেন। 
    খবর পেয়ে কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লা সন্ধ্যায় শুভগাছা ইউনিয়ন পরিষদে হাজির হন। ঘটনার সত্যতা পেয়ে তিনি ১২ বস্তা চাল জব্দ করে উপজেলায় নিয়ে আসেন। এসময় আব্দুল কাদের গা ঢাকা দেন। ওই ইউনিয়নের অন্য ইউপি সদস্যদের নামে বরাদ্দকৃত আরও ২৩ বস্তা চালও এসময় তিনি জব্দ করে সেখানেই রেখে আসেন। এ বিষয়ে কথা বলার জন্যে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেও আব্দুল কাদেরকে পাওয়া যায়নি।  
    অপরদিকে চরগ্রিস ইউনিয়নের জন্যে বরাদ্দকৃত চাল বিতরণের শেষ সময়েও টোকেনধারী লোকজন না আসায় সেখান থেকে ৬৫ বস্তা চাল রাতে জব্দ করে নিয়ে আসা হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে ওই ইউনিয়নের এক ইউপি সদস্য জানান. ওই  চালগুলোর টোকেনও কালোবাজারে বিক্রির চেষ্টা চলছিলো। 
    কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার দুটি ঘটনারই সত্যতা নিশ্চিত করে জানান, ‘ওই ইউপি সদস্য (আব্দুল কাদের) পালিয়েছে। তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।’ চরগ্রিস ইউনিয়নের চালগুলো আনা হয়েছে। সেগুলো পরে দুঃস্থদের মাঝে বিতরণ করা হবে। ’ 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৫ আগস্ট, ২০১৯ ০৪:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 2602 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11078639
    ২৪ আগস্ট, ২০১৯ ০২:২৯ পূর্বাহ্ন