সূবর্ণগাতীতে সন্ত্রাসী বাহিনীর হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
২১ আগস্ট, ২০১৯ ০১:৫২ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সূবর্ণগাতীতে সন্ত্রাসী বাহিনীর হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
    ০৩ আগস্ট, ২০১৯ ০২:২৬ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের সূবর্ণগাতী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 
    শুক্রবার দুপুরে ওই গ্রামের ডেবিট বাহিনীর সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৮/১০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। 
    এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার দুপুরে ওই গ্রামের মাহফুজুর রহমান খান ডেবিটের নেতৃত্বে মৃত মোশরাফ হোসেন ঠান্ডুর ছেলে সন্ত্রাসী আব্দুল মোমিন, আব্দুল করিম, আব্দুল হালিমের ছেলে ইদুল ও হবিবর রহমানের ছেলে সুমনসহ প্রায় ৫০/৬০জন সন্ত্রাসী বাহিনী একই গ্রামের আব্দুল লতিফ, আরিফ, শামীম, টিক্কা ও শহিদুলের বাড়িসহ প্রায় ৮/১০টি বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় সন্ত্রাসী বাহিনী ঘরের টিভি, ফ্রিজ, শোকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে নগদ অর্থসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবী করেন। পরে খবর পেয়ে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
    এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) মেহেদী হাসান জানান, খবর পেয়ে সেখানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ দায়ের হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৩ আগস্ট, ২০১৯ ০২:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 181 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11047521
    ২১ আগস্ট, ২০১৯ ০১:৫২ অপরাহ্ন