নাগরপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত
২৪ আগস্ট, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    নাগরপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত
    ৩০ জুলাই, ২০১৯ ০৭:১১ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষ পুলিশ সদস্যের হামলায় হাজী আব্দুর রউফ (৬০) নামে এক বৃদ্ধ আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বনগ্রামে এ ঘটনা ঘটে। আহত রউফ গয়হাটা ইউনিয়নের বনগ্রামের মৃত দারোগ আলীর ছেলে। হামলাকারী জাকির বনগ্রামের সামছুল আলমের ছেলে। সে পাশর্^বর্তী সিরাজগঞ্জ জেলার চৌহালী থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাগরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

    এলাকা সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে বাড়ীর সীমানা নিয়ে প্রতিপক্ষ পুলিশ সদস্য জাকিরের সাথে একই গ্রামের হাজী আব্দুর রউফের বিবাদ চলে আসছে। এরই ফলশ্রæতিতে মঙ্গলবার দুপুরে জাকির রউফের সীমানা দখল করে ঘর তুলতে গেলে রউফ বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে জাকির ও তার ভাই শরীফ লাঠি দিয়ে রউফকে এলোপাথারি পিটাতে থাকে। পরে এলাকাবাসী এগিয়ে এসে বৃদ্ধ রউফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এলাকার মাতবর ও উপজেলা ভূমি অফিসের মাধ্যমে বাড়ীর সীমানা কয়েকবার পরিমাপ করলেও তা মানতে রাজি নয় পুলিশ সদস্য জাকির। জাকির পুলিশে চাকুরীর সুবাদে সব সময় আমার উপর নির্যাতন করে আসছে বলে আহত রউফ জানান।

    এ ব্যাপারে পুলিশ সদস্য জাকির হামলার কথা অস্বীকার করে উল্টো রউফের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, রউফই আমাদের জায়গা দখল করেছে। বিভিন্ন সময় মাতবররা জায়গা পরিমাপ করে দিলেও তিনি তা মানেন না।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ৩০ জুলাই, ২০১৯ ০৭:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 428 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11087319
    ২৪ আগস্ট, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন