তাড়াশে তাবলিগ জামাত দু,পক্ষ মুখোমুখি
২৪ আগস্ট, ২০১৯ ০৫:২৭ অপরাহ্ন


  

  • তাড়াশ/ অন্যান্য:

    তাড়াশে তাবলিগ জামাত দু,পক্ষ মুখোমুখি
    ২৯ জুলাই, ২০১৯ ০৫:২১ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদ: সিরাজগঞ্জের তাড়াশে একটি মসজিদে তাবলিগ জামায়াতের দাওয়াতী কাজ নিয়ে সা’য়াদ ও জুবায়ের অনুসারীরা মুখোমুখী অবস্থান নিয়েছেন। বর্তমানে মাধাইনগর ইউনিয়নের বলভা গ্রামের জামে মসজিদে দু’পক্ষ অবস্থান করায় গ্রামবাসীরাও এ নিয়ে অস্বস্থিতে পরেছেন। 

    এদিকে সা’য়াদ অনুসারীরা জুবায়ের পন্থিদের দায়ী করে ওই বিষয়টি নিয়ে গতকাল সোমবার তাড়াশ ইউএনও বরাবর তার অফিসে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন।
    লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন, তাবলিগ জামাতের মাওলানা  সা’য়াদ অনুসারীরা তাড়াশ উপজেলার বিভিন্ন মসজিদে দাওয়াতী কাজ করতে গেলে মাওলানা যুবায়ের অনুসারীরা মসজিদে প্রবেশ ও দাওয়াতী কাজে বাধা প্রদান করছেন।
     তারা আরো উল্লেখ করেন গত ২৭ জুলাই বুধবার সা’য়াদ অনুসারীরা তাড়াশ শাহী জামে মসজিদে চিল্লার একটি জামাত গেলে জোড়পূর্বক সেখান থেকে জুবায়ের অনুসারীরা বের করে দেন। পরে ২৮ জুলাই সোমবার বলভা জামে মসজিদে একই ভাবে জুবায়ের গ্রপ বাধা প্রদান করেন।  
    এ প্রসঙ্গে সা’য়াদ অনুসারীর পক্ষে আলী আশরাফ বলেন, তারা উপজেলার যে মসজিদেই যাচ্ছেন সেখানেই জুবায়ের অনুসারীর লোকজন বাধা দিচ্ছেন। 
    এ বিষয়টির প্রতিকার চেয়ে তারা লিখিত ভাবে তাড়াশ ইউএনও অফিসে অভিযোগ জমা দিয়েছেন। এদিকে জুবায়ের অনুসারীর পক্ষে মো: রফিকুল ইসলাম বলেন, সা’য়াদ অনুসারীরা ভ্রান্ত মতবাদের তাই তাদের দাওয়াতী কাজে  বাধা আসছে। 
    এ ব্যাপারে তাড়াশ ইউএনও (ভারপ্রাপ্ত) মো: ওবায়দুল্লাহ বলেন, আমি সরকারি কাজে বাহিরে ছিলাম অফিসে এসে তাদের দেয়া অভিযোগ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ২৯ জুলাই, ২০১৯ ০৫:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 626 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11087637
    ২৪ আগস্ট, ২০১৯ ০৫:২৭ অপরাহ্ন