বাস উল্টে প্রাণ গেল পাঁচজনের আহত ২৫
১৪ অক্টোবর, ২০১৯ ০৭:৪০ অপরাহ্ন


  

  • জাতীয়/ দূর্ঘটনা:

    বাস উল্টে প্রাণ গেল পাঁচজনের আহত ২৫
    ২৯ জুলাই, ২০১৯ ০৪:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    দ্রুতগতিতে মোড় ঘুরতে গিয়ে  গোপালগঞ্জের কাশিয়ানীতে  বাস উল্টে প্রাণ গেল পাঁচজনের। এতে আহত হয়েছে আরো ২৫ জন। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কাশিয়ানী, গোপালগঞ্জ ও  ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এর মধ্যে চারজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নড়াইল জেলার নড়াগাতি থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্লা (৬০), একই থানার ডুমুরিয়া গ্রামের গফফার মোল্লা (৬৫), কিবরিয়া মোল্লা (৫০) ও চাঁন মিয়া (৩০)। অপর একজনের নাম-পরিচয় জানা যায়নি। তিনি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন জরুরি বিভাগের ওয়ার্ডবয় মো. শামীম শেখ।

    নিহতরা দুর্ঘটনাকবলিত বাসের ছাদে ছিলেন। তারা ১৫/২০ জন শ্রমিক। তারা শ্রম বিক্রি করতে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারে যাচ্ছিলেন বলে আহত শ্রমিকরা জানিয়েছেন।

    কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা     কাশিয়ানী উপজেলার ব্যাসপুরগামী একটি লোকাল বাস ভাটিয়াপাড়া মোড়ে দ্রুতগতিতে ঘুরতে গিয়ে মহাসড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে ৩ বাসযাত্রী নিহত হন। আহত হন অন্তত ২৬ যাত্রী।

    পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে আরো একজন নিহত হন। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতপরিচয় আরো একজন মারা যান।

    এ ঘটনায় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন ও কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

    ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর নিহতদের মরদেহ নিয়ে আসা হয়। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

    নিউজরুম ২৯ জুলাই, ২০১৯ ০৪:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 222 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11642264
    ১৪ অক্টোবর, ২০১৯ ০৭:৪০ অপরাহ্ন