উল্লাপাড়ায় ওয়াল্টন কোম্পানির শোরুম উদ্বোধন
১২ ডিসেম্বর, ২০১৯ ০২:২৬ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় ওয়াল্টন কোম্পানির শোরুম উদ্বোধন
    ২৮ জুলাই, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্যামলী পাড়ায় নতুন ভাবে, নতুন সাজে ওয়াল্টন কোম্পানির ইলেক্ট্রনিক্স সামগ্রির নতুন শোরুমের উদ্বোধন করা হয়েছে ।
     
    রবিবার সকালে শোরুমটি উদ্বোধন করেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব ।  উদ্বোধনের আগে ওয়াল্টন কম্পানীর উল্লাপাড়াস্থ ডিস্ট্রিবিউটার্স আরিফ ইলক্টনিক্সের পক্ষ থেকে এক বিশাল র‍্যালীর আয়োজন করা হয় । ব্যান্ড বাদ্যবাজনা বাজিয়ে র‍্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে শোরুমে কাছে এসে শেষ হয়৷। 
     
    র‍্যালী শেষে ওয়াল্টন শো রুমে মিলাদ-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় আরিফ ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উল্লাপাড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুস ছাত্তার, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের  সাধারন সম্পাদক রিবলী ইসলাম কবিতা, খন্দকার আঃ মজিদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ইউসুব আলী মন্টু প্রমুখ । 
    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ২৮ জুলাই, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 807 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12292980
    ১২ ডিসেম্বর, ২০১৯ ০২:২৬ পূর্বাহ্ন