সিরাজগঞ্জ জেলা পরিষদের ৫ হাজার বন্যার্তদের টাকা বিতরণের উদ্বোধন
২৪ আগস্ট, ২০১৯ ০৬:২৫ অপরাহ্ন


  

  • চৌহালী/এনায়েতপুর/ মানবসেবা:

    সিরাজগঞ্জ জেলা পরিষদের ৫ হাজার বন্যার্তদের টাকা বিতরণের উদ্বোধন
    ২৮ জুলাই, ২০১৯ ১২:০৭ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা জুড়ে চলামান বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ হাজার পরিবারের মাঝে জেলা পরিষদের উদ্যোগে নগদ অর্থ বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে চৌহালী উপজেলার বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্ত্বরে সদিয়াচাঁদপুর ও স্থল ইউনিয়নের ৫শ টাকা করে ৩শ পরিবার, বেলকুচি পৌরসভা চত্বর ও উত্তর দেলুয়ার ডিএসএ উচ্চ বিদ্যালয় চত্বরে ৮শ পরিবারের মাঝে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বিতরন কাজের উদ্বোধন করেন।

     

    এ অনুষ্ঠানে উপস্থিত সমাবেশে জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ আকন্দের সভাপতিত্বে বেলকুচি পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, জেলা পরিষদ সদস্য শাহজাহান আলী মিয়া, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস, আওয়ামীলীগ নেতা ডাঃ মজিবর রহমান, গাজী আব্দুল মালেক, মীর সেরাজুল ইসলাম, সিরাজুল আলম মাষ্টার, রফিকুল ইসলাম মনিরুজ্জামান মনি, প্রমুখ উপস্থিত ছিলেন। 

     

    প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ বিশ্বাস বলেন, বন্যা হয়েছে আপনারা কেউ ভয় পাবেন না। মানবতার নেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ আমরা তার কর্মীরা আপনাদের পাশে রয়েছি। ইউনিয়ন ও উপজেলা পরিষদ সহ সকল জনপ্রতিনিধিরা আপনাদের পাশে রয়েছে। নতুন করে পানি বাড়তে শুরু করায় আতংকের কিছু নেই। বর্তমানে ত্রান সহায়তা নিয়ে যেমন আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে রয়েছে। তেমনী বন্যা পরবর্তীও পুনঃবার্সনেও আপনাদের সহযোগীতায় এগিয়ে আসবে। কৃষকরা বীজ ও সার বিনামুল্যে পাবেন। 

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ২৮ জুলাই, ২০১৯ ১২:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 197 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11088240
    ২৪ আগস্ট, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ন