বানভাসি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে আ.লীগ সরকার-ডাঃ মুন্না এমপি
২১ আগস্ট, ২০১৯ ০১:৩৪ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ মানবসেবা:

    বানভাসি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে আ.লীগ সরকার-ডাঃ মুন্না এমপি
    ২৬ জুলাই, ২০১৯ ০৭:৫৬ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, যতদিন পর্যন্ত বন্যার পানি না নেমে যায় ততদিন দুর্গত মানুষের ঘওে ঘওে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে আওয়ামী লীগ সরকার। 


    শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া এলাকায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে বন্যা কবলিত ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।  এমপি ডাঃ মুন্না আরও বলেন, বন্যাসহ যেকোন প্রাকৃতিক দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গত মানুষের পাশে রয়েছেন। তার নেতৃত্বেও সরকার এশটি মানুষকেও না খাইয়ে রাখবে না। এয়াড়াও আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরাও বন্যা কবলিত জনগণের পাশে আছে এবং থাকবে।


    তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের নেতাকর্মীরা বাসভাসিদেও দেখতে আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা-বিবৃতি দিয়ে নিজেদেও দায় এড়ানোর চেষ্টা করছেন।  ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী জেনারেল মোঃ ফিরোজ সালাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সেক্রেটারী আলহাজ্ব এ্যাডভোকেট কে.এম. হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সদও উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূও দীপু, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এশরামুল হকসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। 


    এরপর বিকেল বাংলাদেশ আওয়ামীলীগ, সিরাজগঞ্জ জেলা শাখা ও পৌর শাখার উদ্যোগে ক্রসবার-৩ (চায়না বাঁধে) বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ ও সাড়ে ৫টায় রানীগ্রামে বন্যা কবলিতদেও মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ডাঃ হাবিবে মিল্লাত এমপি। এ সময় তিনি দুর্গতদের সঙ্গে কথা বলে তাদের খোঁজ-খবর নেন।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৬ জুলাই, ২০১৯ ০৭:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 167 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11047413
    ২১ আগস্ট, ২০১৯ ০১:৩৪ অপরাহ্ন