উল্লাপাড়ায় অরক্ষিত রেলক্রসিংয়ে গেইটম্যান নিযুক্ত
২০ আগস্ট, ২০১৯ ০৯:৫০ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় অরক্ষিত রেলক্রসিংয়ে গেইটম্যান নিযুক্ত
    ১৯ জুলাই, ২০১৯ ০৯:২৮ পূর্বাহ্ন প্রকাশিত

    রায়হান আলী উল্লাপাড়া (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ উল্লাপাড়ার অরক্ষিত রেলক্রসিংয়ে একজন গেইটম্যান নিযুক্ত করা হয়েছে। উপজেলার সলপ রেলস্টেশনের পাশে বেতকান্দি রেলক্রসিং অরক্ষিত থাকার কারণে প্রায়সময় দূর্ঘটনা হতো। গত ১৫ জুলাই বিয়ের মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ১১ জন নিহত হওয়ার তিন দিন পর রেলওয়ে কতৃপক্ষ এ নিয়োগ দিয়েছেন।

    শুক্রবার সকাল ১০ টার দিকে এ তথ্য  নিশ্চিত করে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন মজুমদার জানান, ওই রেলক্রসিংয়ের দু’পাশে বাঁশের দুটি ব্যারিকেড দেওয়া হয়েছে এবং একজন গেটম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে।আরও একজন গেটম্যান সেখানে নিযুক্ত করার কথা রয়েছে।

    এদিন সকাল থেকে গেটম্যান বিপ্লব কুমার দাস (৩০) এই কর্মস্থলে যোগদান করেছেন। ওই রেলক্রসিংয়ের রেললাইনের দক্ষিণে উভয়পাশে প্রায় আধ কিলোমিটার এলাকা জুড়ে গাছপালা কেটে ফেলা হয়েছে। দু’একদিনের মধ্যে ওই রেল লাইনের আশপাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

    পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান অরক্ষিত এই রেলক্রসিংয়ে প্রায়সময় দুর্ঘটনা হতো গেইটম্যান নিযুক্ত হওয়ার পর থেকে আমরা নিরাপদে চলাচল করতে পারছি।

    পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় আঞ্চলিক ব্যবস্থাপক (ডিআরএম) মিজানুর রহমান জানান, দূর্ঘটনার দিন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা এড়াতে ওই রেলক্রসিংয়ে গেটম্যান নিযুক্তের নির্দেশনা দেওয়া হয়েছিল। এরই ধারাবাহিকতায় একজনকে অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হয়েছে।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ১৯ জুলাই, ২০১৯ ০৯:২৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1466 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11040326
    ২০ আগস্ট, ২০১৯ ০৯:৫০ অপরাহ্ন