নাগরপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন(ভিডিও সহ)
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৯ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন(ভিডিও সহ)
    ১৭ জুলাই, ২০১৯ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ “মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনীল অর্থনীতির অগ্রগতি’এই শ্লোগানকে ধারণ করে টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য অফিস সংবাদ সম্মেলন করেছেন। বুধবার (১৭ জুলাই) উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহের বিভিন্ন বিষয় পর্যালোচনা করে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুন নাহার।এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী জায়েদুল ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন,মো. শরিফুল ইসলাম প্রমূখ।

    সপ্তাহব্যাপী কর্মসূচির ১ম দিন সংবাদ সম্মেলন, মতবিনিময় ও মাইকিং এ প্রচারণা। দ্বিতীয় দিন র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ। তৃতীয় দিন মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রামান্য চিত্র প্রদর্শন। চতুর্থ দিন ফরমালিন বিরোধী অভিযান ও মৎস্য আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। পঞ্চম দিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মৎস্য চাষ বিষয়ক আলোচনা বিতর্ক প্রতিযোগিতা ও প্রামান্যচিত্র প্রদর্শন।

    ষষ্ঠ দিন হাটবাজার ও জনবহুলস্থানে মৎস্যচাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা, ভিডিও এবং প্রামান্য চিত্র প্রদর্শন । সপ্তম ও শেষ দিন জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ মুল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্ঠান।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৭ জুলাই, ২০১৯ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 279 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12249359
    ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৯ অপরাহ্ন