কাজিপুরে বিশ^ জনসংখ্যা দিবস পালিত
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:১৫ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে বিশ^ জনসংখ্যা দিবস পালিত
    ১২ জুলাই, ২০১৯ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিত

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ  ‘জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর, প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন’ কে প্রতিপাদ্য করে বৃহস্পতিার বিকেলে বিশে^র অন্যান্য দেশের মতো বাংলাদেশ পালিত হয়েছে বিশ^ জনসংখ্যা দিবস। বাংলাদেশের অন্যান্য জেলা ও উপজেলার মতো সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় পালিত হয়েছে বিশ^ জনসংখ্যা দিবস। এই উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থা। 

     উপজেলা পরিষদ থেকে একটি শোভাযাত্রা বের করে কাজিপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল হয়ে উপজেলা পরিষদে এসে শেষ হয়। এর উপজেলা পরিষদের হলরুমে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি খলিলুর রহমান সিরাজী।
     অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ ভৌমিক। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মফিজুর রহমান মোল্লা, মেডিক্যাল অফিসার ডাঃ চিত্রা ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন। এরপর উপজেলার ৭ জন শ্রেষ্ঠ কর্মচারিকে ক্রেষ্ট তুলে প্রদান করা হয়। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১২ জুলাই, ২০১৯ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 193 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11414731
    ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:১৫ পূর্বাহ্ন