নবাগত জেলা প্রশাসকের সাথে তাড়াশে বিভিন্ন পেশা শ্রেণীর মানুষের মতবিনিময়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০২:৪০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: প্রসাশনিক বার্তা

নবাগত জেলা প্রশাসকের সাথে তাড়াশে বিভিন্ন পেশা শ্রেণীর মানুষের মতবিনিময়
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১১-০৭-২০১৯ ০১:০৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে কর্মরত সরকারী কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংগঠনের সাথে নবাগত জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  
বৃহস্পতিবার সকালে তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহানের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
এসময় তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ওবায়দুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, মুক্তিযোদ্ধা কমান্ডার আরশেদ আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফরিদা ইয়াসমিন, উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখসহ আট ইউনিয়নের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।


১১-০৭-২০১৯ ০১:০৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 184 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০২:৪০ অপরাহ্ন