নাগরপুরে নির্মানাধীণ মসজিদের দেয়াল ভাঙ্গল জমিদাতার সন্তানরা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৫:৩৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

নাগরপুরে নির্মানাধীণ মসজিদের দেয়াল ভাঙ্গল জমিদাতার সন্তানরা
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৯-০৭-২০১৯ ০৮:২৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাসুদ রানা,নাগরপুর( টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে নির্মানাধীণ মসজিদের বাউন্ডারীর দেয়াল ভেঙ্গে দিয়েছে মসজিদের জন্য জমিদাণকারীর সন্তানরা। সোমবার (০৮ জুলাই) দুপুরে উপজেলার ঘিওরকোল দক্ষিন পাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। ন্যাক্কারজনক এ ঘটনার পর নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাগরপুরের মরহুম আকবর কাজীর স্ত্রী সামছুন্নাহার ও তার পুত্র আব্দুলাহ হেল বারী দুজন মিলে ঘিওরকোল দক্ষিন পাড়া জামে মসজিদের নামে ৬ শতাংশ জমি দলিল করে দেয়। সেই জমিতে মসজিদের ভবনের নির্মাণ কাজ প্রায় শেষের দিকে, এখন চলছে চারপাশে দেয়াল নির্মাণের কাজ। বাউন্ডারী ওয়াল নির্মান কাজ চলা কালে সোমবার দুপুরে জমিদাতার তিন ছেলে বাকী, কাফী ও আসলাম কোন কথাবার্তা ছাড়াই শাবল ও হামারী দিয়ে মসজিদের বাইন্ডারী ওয়াল ভেঙ্গে ফেলে । এ নিয়ে এলাকায় ধর্মপ্রাণ মুসলমানদের ভিতর ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ঘিওরকোল দক্ষিন পাড়া জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক মো. আব্দুর রাজ্জাক মিয়া বলেন, সামছুন্নাহার ও তার পুত্র আব্দুলাহ হেল বারী দুজন মিলে ঘিওরকোল দক্ষিন পাড়া জামে মসজিদের নামে ৬ শতাংশ জমি দলিল করে দেন। যার খতিয়ান নং ২৪১, পুরাতন দাগ নং ১০১, হাল দাগ ৪১৮, ডি পি ৩৫০ , ৭৮ কাতে মোট ৬ শতাংশ। দানকৃত ৬ শতাংশ জমির মধ্যে চার দিকে বাউন্ডারী ওয়াল ও মসজিদের ভবন নির্মাণ করি। এ সময় বাউন্ডারী ওয়ালের কাজ চলা কালে সোমবার দুপুরে বাকী, কাফী ও আসলাম কোন কথাবার্তা ছাড়াই শাবল ও হামারী দিয়ে ভেঙ্গে ফেলে মসজিদের বাইন্ডারী ওয়াল।

বাউন্ডারী ওয়াল ভাঙ্গার কথা স্বীকার করে আব্দুল্লাহ হেল কাফী বলেন, আমার জমি উপর দিয়ে মসজিদ কর্তৃপক্ষ জোর করে বাউন্ডারী ওয়াল নির্মাণ করছিল। খবর পেয়ে আমি আমার ভাইদের সঙ্গে নিয়ে মসজিদের বাউন্ডারী ওয়াল ভেঙ্গে দিয়েছি। নাগরপুর থানার এস আই আব্দুল কুদ্দুস বলেন, মসজিদের বাউন্ডারী ওয়াল ভাঙ্গার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মসজিদের বাউন্ডারী ওয়ালের কাজ বন্ধ রাখা হয়েছে। মসজিদ ভবনের অন্যান্য কাজ চলবে। জমির সীমানা নিয়ে কোন জটিলতা থাকলে দুই পক্ষকে সাথে নিয়ে তা সমাধান করা হবে।


০৯-০৭-২০১৯ ০৮:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 534 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৫:৩৫ অপরাহ্ন