‘রিকশা চলাচলে বাধা দিলে ১১ জুলাই বড় পরিসরে আন্দোলন’||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

জাতীয়: অন্যান্য

‘রিকশা চলাচলে বাধা দিলে ১১ জুলাই বড় পরিসরে আন্দোলন’
নিউজরুম ০৯-০৭-২০১৯ ০৪:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রাথমিক আশ্বাসে আজকের মতো রাজধানীর মালিবাগ, খিলগাঁও ও কমলাপুর এলাকা থেকে অবরোধ তুলে নিয়েছেন রিকশাচালকরা। তবে সায়েদাবাদ এলাকায় রিকশা শ্রমিকদের অবরোধ এখনও চলছে।

 

এদিকে সড়কে রিকশা চলাচলে বাধা দিলে আগামী ১১ জুলাই আরও বড় ধরনের আন্দোলনের হুমকি দিয়েছেন তারা।

সবুজবাগ থানার ওসি সোহরাব হোসেন জানান, আন্দোলন বন্ধ করতে তাদের রিকশা চালাতে অনুমতি দেয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

এদিকে বাংলাদেশ রিকশা ও ভ্যান মালিক সমিতির সহ-সভাপতি মো. আব্দুস ছোবহানের সভাপতিত্বে মঙ্গলবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত মুগদা বিশ্বরোড মুগদা ষ্টেডিয়ামের সামনে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুত্রঃযুগান্তর

 

সেখানে রিকশা চালক ও মালিকরা বলেন, রাজধানীতে ৮৬ হাজার বৈধ রিকশা রয়েছে। বাকী যা রয়েছে তা অবৈধ। ওই অবৈধ রিকশা উচ্ছেদ করা হলেই সড়কে শৃঙ্খলা ফিরে আসবে ও যানজটমুক্ত হবে। যেখানে রাস্তা সেখানে চলবে বৈধ রিকশা। এর বাহিরে অন্য কোনো সিদ্ধান্ত আমরা মানব না।

মানববন্ধনে রিকশা ও ভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ আল্টিমেটাম দিয়ে বলেন, আগামীকাল বুধবার সকাল ১১টায় জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগের কার্যালয় ২৫ বঙ্গবন্ধু এভিনিউতে সংবাদ সম্মেলন করা হবে।

আগামীকালের মধ্যে সড়কে রিকশা বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার ও অবৈধ রিকশা উচ্ছেদ না করা হলে বৃহস্পতিবার মহানগরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে জাতীয় প্রেসক্লাবে সমবেত হবো আমরা। প্রেসক্লাব থেকে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদানের উদ্দেশে যাত্রা হবে। এরপর পরবর্তী করণীয় গ্রহণ করা হবে।


০৯-০৭-২০১৯ ০৪:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 94 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন