সেনবাগে টিউবওয়েলে গ্যাস, জ্বলে উঠল আগুন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:০৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

জাতীয়: অন্যান্য

সেনবাগে টিউবওয়েলে গ্যাস, জ্বলে উঠল আগুন
নিউজরুম ০৯-০৭-২০১৯ ০৪:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের উত্তর নলুয়া রেজু মিয়ার বাড়িতে টিউবওয়েল পাইপের উপরে গ্যাস বের হচ্ছে। পরে ওইখানে ম্যাচের কাঠি দিয়ে আগুন দিলে দাউ দাউ করে জ্বলে উঠে।

সোমবার রফিকুল ইসলামের টিউবওয়েল স্থাপনের জন্য ৬০ ফুট গভীরে পাইপ পোঁতার কাজ শেষ হলে তার উপর থেকে গ্যাস বের হওয়া শুরু হয়।

 

টিউবওয়েল স্থাপনের কাজে নিয়োজিত মিস্ত্রীরা পানির অতিরিক্ত চাপ দেখে ভয় পেয়ে যান। দেখেন কলে ছাপ দেয়া ছাড়াই পানি বের হচ্ছে। এসময় ম্যাচের কাঠি জ্বালার সাথে সাথে টিউবওয়েল উপরে আগুন জ্বলতে থাকে। আগুনের শিখা প্রায় ৭/৮ ফুট উপরে উঠে জ্বলতে থাকে। গ্যাস বের হওয়ার বিষয়টি প্রথমে দেখতে পেয়ে আগুন দিয়ে পরীক্ষা করে নিশ্চিত হন।

এ অবস্থায় টিউবওয়েল স্থাপনের মিস্ত্রীরা বালি দিয়ে অনেক চেষ্টায় কোনো রকমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এরপরও টিউবওয়েল চাপ দিলে কিছু পানি উঠার পরেই উপর দিয়ে গ্যাস বের হয়। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক শত শত নারী-পুরুষ বিষয়টি দেখার জন্য ভিড় করেন।

খবর পেয়ে সোমবার বিকেলে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় যুবলীগ নেতা নুর হোসাইন, মো: সহিদ, নিজাম উদ্দিন সুফলসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।


০৯-০৭-২০১৯ ০৪:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 73 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:০৩ অপরাহ্ন