সাভারে র‌্যাব-৪ এর অভিযানে ৪ প্রতারক আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

সাভারে র‌্যাব-৪ এর অভিযানে ৪ প্রতারক আটক
নিউজরুম ০৯-০৭-২০১৯ ০৪:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চাকরি দেওয়ার নামে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাভারে ৪ জনকে আটক করা হয়েছে।মঙ্গলবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরুঙ্গী সুপার মার্কেটের পঞ্চম তলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় ২৩ জন ভুক্তভোগীকেও উদ্ধার করেছে র‌্যাব-৪ এর সদস্যরা। জানা গেছে, আটকৃতরা তাদেরকে একটি অবৈধ মার্কেটিং কোম্পানীর কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছেন।

জানা গেছে, এদিন দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরুঙ্গী সুপার মার্কেটের পঞ্চম তলায় লাইফওয়ে বাংলাদেশ (প্রা.) লিমিটেড নামের একটি কোম্পানীর কার্যালয়ে অভিযান চালায় সাভারের নবীনগর র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার উনু মং।

র‌্যাব-৪ জানায়, প্রায় পাঁচ মাস আগে জিয়াউর রহমান জিয়াসহ বিভিন্ন এলাকার পাঁচ ব্যক্তি চৌরুঙ্গী সুপার মার্কেটে অফিস ভাড়া নিয়ে লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামের মার্কেটিং কোম্পানী চালু করেন।

এসময় পঞ্চাশ জন ব্যক্তিকে দেশের নামি দাবি প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় কোম্পানীটির কর্মকর্তারা। পরে ভুক্তভোগীরা চাকুরী না পেয়ে জানতে পারেন তারা প্রতারণার শিকার হয়েছেন।

পরে ভুক্তভোগীরা র‌্যাব-৪ কার্যালয়ে অভিযোগ করলে মঙ্গলবার দুপুরে র‌্যাব-৪ সহকারী পুলিশ সুপার উনু মং অভিযান চালায় ওই কোম্পানীর কার্যালয়ে। 

এসময় ওই কোম্পানীর কর্মকর্তা পরিচয়দানকারী শরিফ মিয়া (২৩), তোফায়েল আহমেদ (২৩), রাজু (২৪) ও মেহেদী হাসানসহ (২৩) চার কর্মকর্তাকে আটক করলেও এর মুল হোতারা আসার পূর্বেই পালিয়ে যায়। এছাড়া ওই কোম্পানীর কার্যালয় থেকে ২৩ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, ওই মার্কেটিং কোম্পানীর মালিকদের আটক করার প্রক্রিয়া চলছে। কোম্পানীর মালিক ও কর্মকর্তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


০৯-০৭-২০১৯ ০৪:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 72 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন