কাজিপুরে গৃহবধুকে নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুরে গৃহবধুকে নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি
নিউজরুম ০৮-০৭-২০১৯ ০৫:৪৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নে স্থলবাড়ি গ্রামে গৃহবধু মোছাঃ তানিয়া খাতুনকে নির্যাতনের অভিযোগ উঠেছে। স্থলবাড়ি গ্রামের মোঃ আল আমিন হোসেনের মেয়ে মোছাঃ তানিয়া খাতুনকে একই গ্রামের মোঃ আব্দুল খালেক সরকারের ছেলে মোঃ বিপ্লব সরকারের সাথে আজ থেকে প্রায় ৬ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ করা হয়। রবিবার ০৭/০৭/২০১৯ইং সরেজমিনে গিয়ে যানা যায় তানিয়াকে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

 

তানিয়ার সাথে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে দেখা করতে গেলে তানিয়ার বাবা আল আমিন হোসেন এই প্রতিনিধিকে অভিযোগ করে বলেন আমার মেয়ে তানিয়াকে একই গ্রামের আব্দুল খালেক এর ছেলে বিপ্লব সরকারের সাথে সম্পর্কের টানে ৬ বছর আগে ১ লক্ষ ৮০ হাজার টাকার যৌতুক দিয়ে বিয়ে দিয়েছি। কিন্তু আমার মেয়ের জামাই বিপ্লব সরকার বিভিন্ন সময় আমার মেয়ে কে আরো টাকার জন্য মারপিট করে এর আগে আরো কয়েক বার মারপিট করেছিল।

 

আমাদের মেম্বর রফিকুল ইসলাম ঘটনাটি জানেন। তিনি কয়েকবার বিচার সালিশ করেছেন। ঘটনা সত্যতা প্রমানের জন্য স্থলবাড়ি গ্রামের মোঃ রফিকুল মেম্বরের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন যে আগের ঘটনাগুলো সত্য আমি এর আগে কয়েকবার বিচার সালিশ করেছি। কিন্তু এই বার কার ঘটনাটি আমাকে এ পযর্ন্ত কেউ জানায়নি, মেয়েটি কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। 


০৮-০৭-২০১৯ ০৫:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 149 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন