কাজিপুরে গৃহবধুকে নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি
১০ ডিসেম্বর, ২০১৯ ০৫:৪৮ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    কাজিপুরে গৃহবধুকে নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি
    ০৮ জুলাই, ২০১৯ ০৫:৪৪ অপরাহ্ন প্রকাশিত

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নে স্থলবাড়ি গ্রামে গৃহবধু মোছাঃ তানিয়া খাতুনকে নির্যাতনের অভিযোগ উঠেছে। স্থলবাড়ি গ্রামের মোঃ আল আমিন হোসেনের মেয়ে মোছাঃ তানিয়া খাতুনকে একই গ্রামের মোঃ আব্দুল খালেক সরকারের ছেলে মোঃ বিপ্লব সরকারের সাথে আজ থেকে প্রায় ৬ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ করা হয়। রবিবার ০৭/০৭/২০১৯ইং সরেজমিনে গিয়ে যানা যায় তানিয়াকে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

     

    তানিয়ার সাথে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে দেখা করতে গেলে তানিয়ার বাবা আল আমিন হোসেন এই প্রতিনিধিকে অভিযোগ করে বলেন আমার মেয়ে তানিয়াকে একই গ্রামের আব্দুল খালেক এর ছেলে বিপ্লব সরকারের সাথে সম্পর্কের টানে ৬ বছর আগে ১ লক্ষ ৮০ হাজার টাকার যৌতুক দিয়ে বিয়ে দিয়েছি। কিন্তু আমার মেয়ের জামাই বিপ্লব সরকার বিভিন্ন সময় আমার মেয়ে কে আরো টাকার জন্য মারপিট করে এর আগে আরো কয়েক বার মারপিট করেছিল।

     

    আমাদের মেম্বর রফিকুল ইসলাম ঘটনাটি জানেন। তিনি কয়েকবার বিচার সালিশ করেছেন। ঘটনা সত্যতা প্রমানের জন্য স্থলবাড়ি গ্রামের মোঃ রফিকুল মেম্বরের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন যে আগের ঘটনাগুলো সত্য আমি এর আগে কয়েকবার বিচার সালিশ করেছি। কিন্তু এই বার কার ঘটনাটি আমাকে এ পযর্ন্ত কেউ জানায়নি, মেয়েটি কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৮ জুলাই, ২০১৯ ০৫:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 318 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12275439
    ১০ ডিসেম্বর, ২০১৯ ০৫:৪৮ পূর্বাহ্ন