শাহজালালে দেড় কোটি টাকার স্বর্ণসহ চীনা নাগরিক আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:২৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

শাহজালালে দেড় কোটি টাকার স্বর্ণসহ চীনা নাগরিক আটক
নিউজরুম ০৭-০৭-২০১৯ ০২:৫৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৮টি স্বর্ণের বারসহ এক চীনা নাগরিককে আটক করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। আটক ওই ব্যক্তির নাম শি আনঝু। রোববার বেলা ১১টার দিকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে দুবাই থেকে ঢাকা আসেন তিনি। শুল্ক গোয়েন্দা সূত্রে জানা গেছে, এমিরেটস এয়ারলাইনসের ইকে-৫৮২ ফ্লাইটে আসা চীনা যাত্রীর মাধ্যমে স্বর্ণ চোরাচালান হবে জানতে পেরে নজর রাখা হয়।

 

একপর্যায়ে ওই যাত্রীকে শনাক্ত করা হয় এবং নজরদারিতে রাখা হয়। গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার কাছে স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়। স্বর্ণ থাকার কথা অস্বীকার করলে তার দেহ তল্লাশি করা হয়। কোনো কিছু না পেয়ে তার লাগেজ স্ক্যানিং করে ধাতব বস্তুর সংকেত পাওয়া যায়। পরে তার লাগেজ থেকে তিনটি চার্জার লাইটের ব্যাটারির মধ্যে ২৮টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন তিন হাজার ২৫০ গ্রাম।

 

জব্দকৃত এসব স্বর্ণের দাম প্রায় এক কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা। আটক যাত্রীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দারা।


০৭-০৭-২০১৯ ০২:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 89 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:২৩ অপরাহ্ন