নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ স্কুল ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত(ভিডিও সহ)
১৯ নভেম্বর, ২০১৯ ০৭:৪৬ অপরাহ্ন


  

  • জাতীয়/ খেলাধুলা:

    নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ স্কুল ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত(ভিডিও সহ)
    ০৬ জুলাই, ২০১৯ ০৯:০৮ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনালের দু’টি ম্যাচ শনিবার (৬ জুলাই) নাগরপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।

    শনিবার দুপুরে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলায় গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ান হয়। অন্যদিকে বিকেলে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে কাঠুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৫-৪ গোলে কাজীর পাচুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। এ সময় প্রধান অতিথির বক্তব্যে আহসানুল ইসলাম টিটু বলেন, বর্তমান সরকার বিশ্বাস করে লেখাপড়ার পাশাপাশি শারীরিক উন্নতির মাধ্যমে চৌকস, দক্ষ ও মেধাসম্পন্ন সুস্থ সবল জাতি গঠনে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের সকল ছাত্র-ছাত্রীর মেধা বিকাশ, শারীরিক ও মানসিক বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণের প্রতি গুরুত্ব দিচ্ছে। এর ফলে দেশের পাশাপাশি আন্তর্জাতিক ক্ষেত্রে আমাদের ছেলে-মেয়েরা খেলাধুলায় বিশেষ করে ফুটবলে সাফল্য অর্জন করছে। আমি আশা করি, আজকে যে কোমলমতি শিশুরা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করল তাদের মধ্য থেকেই আগামীর দক্ষ ক্রীড়াবিদ বেরিয়ে আসবে এবং আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে।

    এ সময় আরো উপস্থিত ছিলেন, নাগরপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মীর আকতার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.ফজলুল হক, নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা শিক্ষা কর্মকর্তা সেলিমা আক্তার, সহকারি শিক্ষা কর্মকর্তা মো.ফরহাদ আলী, জি এম ফুয়াদ, আসাদুজ্জামান চৌধুরি, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল হক মুকুল, সাধারন সম্পাদক মো. হারুন অর রশিদ সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৬ জুলাই, ২০১৯ ০৯:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 329 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12074012
    ১৯ নভেম্বর, ২০১৯ ০৭:৪৬ অপরাহ্ন