নাগরপুরে ‘আমার গ্রাম,আমার শহর উন্নয়ন ভাবনা’বিষয়ক মত বিনিময় সভা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

জাতীয়: অন্যান্য

নাগরপুরে ‘আমার গ্রাম,আমার শহর উন্নয়ন ভাবনা’বিষয়ক মত বিনিময় সভা
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৬-০৭-২০১৯ ০৪:৪৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ‘আমার গ্রাম,আমার শহর উন্নয়ন ভাবনা’ বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মূলত টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে তথা নাগরপুর-দেলদুয়ারকে ইশতেহারের আলোকে ঢেলে সাজাতে ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। তিনি নাগরপুর-দেলদুয়ারকে উন্নয়নের মহাসড়কে যুক্ত করতে জনগণের সরাসরি অংশগ্রহন নিশ্চিত করতে চাচ্ছেন।

শনিবার (০৬ জুলাই) সকালে উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক মন্ডলী ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আহসানুল ইসলাম টিটু উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, গ্রামকে শহরে রুপান্তরিত করতে হলে আপনাদের সকলকে এগিয়ে আসতে হবে। কারন জনগণের সম্পৃক্ততা ছাড়া সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। গ্রামের কোন জায়গায় কোন কাজটা করলে সে গ্রামের উন্নয়ন হবে তা আপনাদের চেয়ে ভালো আর কেউ বলতে পারবে না।

তাই আপনারা সরকারকে সহযোগীতা করুন যাতে নাগরপুর-দেলদুয়ারের সঠিক উন্নয়নে সরকার ভূমিকা রাখতে পারে। তিনি এ সময় উপস্থিত সকলের মাঝে ‘আমার গ্রাম,আমার শহর উন্নয়ন ভাবনা’ বিষয়ক ফরম তুলে দেন। যে ফরমের মাধ্যমে প্রত্যেকে তার নিজস্ব ভাবনা মতামত তুলে ধরতে পারেন। এছাড়া তিনি উপস্থিত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছ থেকে সরাসরি মতামত নেন। এসময় মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, নাগরপুর মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো.আনিসুর রহমান, ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর প্রমূখ।


০৬-০৭-২০১৯ ০৪:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 73 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন