নুরগঞ্জে জমে উঠেছে তৌহিদূর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

সিরাজগঞ্জ: খেলাধুলা

নুরগঞ্জে জমে উঠেছে তৌহিদূর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯
নিউজরুম ০৬-০৭-২০১৯ ১০:০৯ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

বিশেষ প্রতিবেদকঃবিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের সাথে সাথেই  সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নুরগঞ্জ পেচারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে জমে উঠেছে তৌহিদূর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯।৫ জুলাই শুক্রবার বিকালে  বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম পাকিস্থান যেভাবে টানটান উত্তেজনাপূর্ন খেলা উপহার দিচ্ছিল ঠিক একইভাবে নুরগঞ্জে অনুষ্ঠিত টানটান উত্তেজনাপূর্ন খেলায়  তেতুলিয়া ক্রিকেট একাদশ কালিগঞ্জ ক্রিকেট একাদশকে পরাজিত করে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।শুরুতেই  তৌহিদূর রহমানের জন্য ১ মিনিট নিরবতা পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের  মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক  এর কার্যালয়ের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা আমিনুল ইসলাম,এক্সিম ব্যাংক সিরাজগঞ্জ শাখার সিনিয়র অফিসার বৃক্ষপ্রেমী আবুল হোসেন,টুর্নামেন্টের প্রধান পরিচালক এনামুল হক ও উভয় দলের খেলোয়ারবৃন্দ।
১লা জুলাই ২০১৯ ইং সোমবার এবারের আসরের উদ্বোধনী খেলায় চরপেচারপাড়া ক্রিকেট একাদশ  ডেফলবাড়ী ক্রিকেট একাদশকে ও পেচারপাড়া ক্রিকেট একাদশ অলিপুর ক্রিকেট একাদশকে পরাজিত করে সেমি ফাইনালের খেলার যোগ্যতা অর্জন করে।আয়োজক কমিটির আহবায়ক এনামুল হক জানান,সব কিছু ঠিক থাকলে আগামী ঈদ উল আযহার পরের দিন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।


০৬-০৭-২০১৯ ১০:০৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 169 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন