উল্লাপাড়ায় সততা সংঘের উদ্যোগে বিতর্ক ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতারন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০৩:৩৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় সততা সংঘের উদ্যোগে বিতর্ক ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতারন
নিউজরুম ০৫-০৭-২০১৯ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের  উল্লাপাড়া উপজেলায় পূর্ণিমাগাঁতী ইউনিয়নে দাদপুর উচ্চ বিদ্যালয় ও ভেংড়ী দাখিল মাদ্রাসা পৃথক পৃথক ভাবে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সততা সংঘের উদ্যোগে অনুষ্ঠিত হলো বিতর্ক, রচনা ও কবিতা আবৃতি প্রতিযোগিতা।
মাদকা শক্তিই যুব সমাজের অবক্ষয়ের প্রধান কারন পক্ষে যুক্তি খন্ডন করে দলনেতা মোছাঃ শাপলা খাতুন দশম শ্রেণী এর বিপক্ষে যুক্তি খন্ডন করে দলনেতা মোঃ আতিকুল ইসলাম দশম শ্রেণী।  উভয় পক্ষের যুক্তি খন্ডন বিশ্লষন পূর্বক বিচারক মন্ডলী বিপক্ষ দলকে বিজয়ী ঘোষনা করেন। শ্রেষ্ঠ বক্ততা হিসাবে পক্ষ দলের মোছাঃ মুর্শিদা খাতুন নবম শ্রেণী,বিপক্ষ দলের দলনেতা মোঃআতিকুল ইসলামকে নির্বাচিত করেন।  উপরক্ত বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে দাদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
এর আগে নৈতিক শিক্ষায় পারে দুর্নীতি প্রতিরোধ করতে বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে ভেংড়ী দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীরদের মধ্যে দলনেতা মোছাঃ সাদিয়া খাতুন দাখিল নবম শ্রেণী পক্ষে, মোছাঃ আদুরী খাতুন দাখিল দশম শ্রেণী বিপক্ষে অবস্থান নেয়। 
 
উভয় দলের তর্কবিতর্কে যুক্তি খন্ডনকে চুলচিরা বিশ্লেষন করে বিচারক মন্ডলী পক্ষের দলকে বিজয়ী ঘোষনা করেন।বিপক্ষ দলের দলনেতা মোছাঃ আদুরী খাতুনকে শ্রেষ্ঠ বক্তা হিসাবে নির্বাচিত করেন।
রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে মোছাঃআলফা খাতুন দাখিল দশম শ্রেণী,দ্বিতীয় হয়েছে মোছাঃ মিম খাতুন দাখিল নবম শ্রেণী,তৃতীয় হয়েছে মোঃ হাসিবুর রহমান সাদিকুল দাখিল নবম শ্রেণী।
 
কবিতা প্রতিযোগিতায় প্রথম হয়েছে মোছাঃ সাদিয়া খাতুন দাখিল নবম শ্রেণী,দ্বিতীয় হয়েছে মোছাঃ সুমাইয়া খাতুন দাখিল নবম শ্রেণী।
পরে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতারন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম,মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী মোঃ খোরশেদ আলম,দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মোঃ হাফিজুর রহমান বাবলু ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মোঃ মমতাজ হাসান রিটু,ভেংড়ী দাখিল মাদ্রাসার সভাপতি আলহাজ মোঃ আব্দুস শুকুর,পুকুর ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যাক্ষ মাওলানা মোঃ এনামুল হক প্রমূখ।

০৫-০৭-২০১৯ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 174 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০৩:৩৫ অপরাহ্ন