এনায়েতপুরে প্রয়াত ভাইস চেয়ারম্যান লিয়াকত আলীর স্মরণ সভা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০২:২৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

এনায়েতপুরে প্রয়াত ভাইস চেয়ারম্যান লিয়াকত আলীর স্মরণ সভা
নিউজরুম ০৫-০৭-২০১৯ ০৫:৫৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের এনায়েতপুর থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি চৌহালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলীর স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সদিয়াচাঁদপুর ইউনিয়ন বাসীর উদ্যোগে চাঁদপুর জামে মসজিদ চত্ত্বরে এই অনুষ্ঠানে স্থানীয় সমাজ-সেবক আব্দুল হামিদ কোমল প্রামানিকের সভাপতিত্বে এনায়েতপুর থানা বিএনপির সাধারন সম্পাদক রওশন আলী মন্টু সরকার, বেলকুচি থানা বিএনপির যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান শান্ত, ওসমান আলী শেখ, মরহুমের ছোট ভাই ডাঃ সাইদুল ইসলাম, একুশে টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন মির্জা, থানা জাসদের সভাপতি আব্দুল কাশেম, বিএনপি নেতা নুরুল ইসলাম, আব্দুর রশিদ, ছাত্রদল নেতা সাইদুল ইসলাম রাজ, ইউসুফ আলী খান জয়, বিজয় আহমেদ, শামীম খান, প্রমুখ বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, লিয়াকত আলী চেয়ারম্যান রাজনীতির উর্ধে থেকে মানবিক ও সামাজিকতায় প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সেই কৃতজ্ঞতা প্রকাশ করে মানুষ তার জন্য বিভিন্ন স্থানে আত্তার শান্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করছে। লিয়াকত আলীর অভাব পুরণ হবার নয়। আমাদের সকলকে তার দেখানো নৈতিকতার পর অনুসরন করতে হবে। তবেই তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন। 
পরে তার আত্তার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


০৫-০৭-২০১৯ ০৫:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 187 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০২:২৫ অপরাহ্ন