চৌহালীতে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তির দোয়া চেয়েছেনঃ রফিকুল ইসলাম খাঁন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০৩:১২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

চৌহালীতে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তির দোয়া চেয়েছেনঃ রফিকুল ইসলাম খাঁন
নিউজরুম ০৫-০৭-২০১৯ ১২:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধিঃ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সোয়া চারটায় তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে দলটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু জানান। সিএমএইচের চিকিৎসকদের বরাত দিয়ে এ কথা জানান বাবলু। গত ২২ জুন থেকে ৯০ বছর বয়সী এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন। জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদ হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছেন। আজই এরশাদের শারীরিক অবস্থার অবনতির কথা জানান তাঁর ছোট ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, তিন দিন ধরে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।

 

চিকিৎসকদের বরাত দিয়ে এরশাদের ছোট ভাই কাদের বলেন, চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী শারীরিক উন্নতি হচ্ছে না এরশাদের। তবে সিএমএইচের চিকিৎসকেরা এরশাদকে বিশ্বমানের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।  বৃহস্পতিবার দুপুর ১২টায় এরশাদের শারীরিক সর্বশেষ অবস্থা গণমাধ্যমকে জানান জি এম কাদের। জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এই ব্রিফিংয়ের আয়োজন করা হয়। জি এম কাদের বলেন, এরশাদের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনি কাজ করছে না, এ কারণে তাঁর শরীরে কিছুটা পানি জমেছে। কিন্তু সিএমএইচের বিশেষজ্ঞ চিকিৎসকেরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। কাদের বলেন, এরশাদকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।  শুক্রবার চৌহালীর সব মসজিদে  হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া করতে চৌহালীবাসির প্রতি অনুরোধ জানিয়েছেন জাতীয়  পাটির চৌহালী উপজেলা শাখার সভাপতি এবং সিরাজগঞ্জ জেলার সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম খাঁন চৌহালী প্রতিটি মসজিদের ইমামদের নিকট রোগমুক্তির দোয়া চেয়েছেন। 


০৫-০৭-২০১৯ ১২:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 211 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০৩:১২ অপরাহ্ন