গোপালপুর গ্রামে একটি ব্রিজের আক্ষেপ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০৩:২৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: জনদুর্ভোগ

গোপালপুর গ্রামে একটি ব্রিজের আক্ষেপ
নিউজরুম ০৫-০৭-২০১৯ ১২:১৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের  কামারখন্দ উপজেলার গোপালপুর গ্রামে ২০১৮-২০১৯ অর্থ বছরে গ্রামীণ রাস্তায় কালভার্ট নিমার্ণ প্রকল্পের ব্রীজের কাজের জন্য  এক্সকাভেটর মেশিন দিয়ে কয়েকদিন মাটি ও খুঁড়ছিল।  তারপর সেই ব্রীজের অনুমোদন বাতিল করে অন্য গ্রামে দিয়েছে বলে গ্রামবাসীরা অভিযোগ করেন। ব্রীজের বরাদ্দ বাতিল করার ব্যাপারে ৪নং রায়দৌলপুর  ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে ভুল বুঝিয়ে কিছু অর্থ সুবিধা নিয়ে বরাদ্দের সুপারিশ করেছেন  বলে কেউ কেউ অভিযোগ করেন।
 
 
 নাম প্রকাশ অনিচ্ছুক কয়েকজন বলেন, জনপ্রতিনিধিদের কাছে আমাদের একটা রাস্তার উন্নয়ন ছাড়া কিছুই চাই না, আমাদের,,, চাল চাই না, আমাদের আটা চাইনা একটা কার্ডের জন্য যাই না অথচ গ্রামের একটা রাস্তা আর এই রাস্তাটা পাকা করলেই খুশি তাই দেয় না। হিন্দু অধুর্ষিত গ্রাম বলে চুপ করেই বিএনপি কিছু করেনি।আওয়ামিলীগ দীর্ঘদিন হল ক্ষমতায় থাকলে ও তারাও আমাদের বঞ্চিত করেছে। তাই আমরা রাজনৈতিক অংশগ্রহণে নিষ্ক্রিয় হয়ে গেছি। উপজেলা নির্বাচনে আমরা গ্রামবাসী ভোট বর্জন করেছি। আমাদের গ্রামের রাস্তার  উন্নয়ন যে করবে এখন তাকেই ভোট দিবো আর দল দেখবো না। প্রকল্প বাস্তবায়ন  অফিস সূত্রে জানাযায়, ব্রিজটি নির্মাণের জায়গা কম হওয়ায় ওখানে না দিয়ে কাশিহাটা দেওয়া হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হুসাইন বদলি হওয়ার জন্য  যোগাযোগ করা সম্ভব হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান বিষয়টি সম্পর্কে ভালো জানি না আপনি প্রকল্প বাস্তবায়ন অফিস থেকে জেনে নিন।

০৫-০৭-২০১৯ ১২:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 146 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০৩:২৫ অপরাহ্ন