সোনার বাংলা গড়তে যুবলীগকে শক্তিশালী করতে হবে : সাবেক এমপি জয়||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০২:২৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

সোনার বাংলা গড়তে যুবলীগকে শক্তিশালী করতে হবে : সাবেক এমপি জয়
নিউজরুম ০৩-০৭-২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধি ঃ  কাজিপুরের সাবেক এমপি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে যুবলীগকে আরোও শক্তিশালী করতে হবে। স্বাধীনতা বিরোধী অগণতান্ত্রিক শক্তি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় না। ৭৫’র পরবর্তী সময়ে স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় ছিল বলে দেশে কাঙ্খিত উন্নয়ন হয়নি। দেশের উন্নয়নে স্বাধীনতার সপক্ষের শক্তিকে ক্ষমতায় থাকা প্রয়োজন। এ উপলদ্ধি থেকে জনগণ স্বাধীনতার সপক্ষের শক্তিকে ক্ষমতায় বসিয়েছে। এই দুর্গম চরাঞ্চলের বিগত ১০ বছরে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। উন্নয়ন আরোও হবে। বর্তমান সরকার বাজেটে স্বাস্থ্য, শিক্ষা, কৃষি খাতে বেশী বরাদ্দ করেছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  

মঙ্গলবার বিকেলে নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় মাঠে  ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। নাটুয়ারপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মির্জা রুহুল আমিনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক এম শামীন রেজা শান্তর সঞ্চালনায় সম্মেলনের উদ্ধোধক উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার। প্রধান বক্তা আলী আসলাম, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ¦ শত্তকত হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ ইসহাক উদ্দিন, নাটুয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুর রহিম সরকার, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মান্নান চাঁন, আ’লীগ নেতা আনোয়ার হোসেন মাষ্টার, উপজেলা স্বেচ্ছাস্বেকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান সুলতানা হক প্রমুখ বক্তব্য রাখেন। 


০৩-০৭-২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 162 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০২:২৬ অপরাহ্ন